সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শনিবার, ২৩ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গোলাম মোস্তফা চৌধুরী এমবিইর মৃত্যুতে শোক সভা


ইংল্যান্ডের মানচেস্টার শহরের বাঙ্গালী কমিউনিটির প্রবীণ ব্যাক্তিত্ব,গোলাম মোস্তফা চৌধুরী এমবিইর মৃত্যুতে শোক সভা ও বিশিষ্ট ব্যাবসায়ী জামাল হোসাইন, কমিউনিটি ব্যাক্তিত্ব, মোহাম্মদ নুনু মিয়া ও কবি মোহাম্মদ রমজান দুধ মিয়া সহ সকল মুসলিম উম্মাহর অসুস্থ রুগীদের আরোগ্য লাভের লক্ষ্যে গত ২৫ শে নভেম্বর বুধবার রাত ১১ ঘটিকায় প্রাউড টু বি সিলেটি ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকের উদ্যোগে এক জোম মিটিং ও ভ্যাচুয়াল দোয়ার মাহফিলের আয়োজন করা হয়েছে। এতে অতিথি হিসাবে দোয়া পরিচালনা ও বয়ান পেশ করেন উইটলিবে জামে মসজিদের খতিব বিশিষ্ট মাওলানা ও মোয়াদ্দিস হেলাল আহমদ খান।

৭১ এর বীর মুক্তিযোদ্ধা ও কমিউনিটি লিডার সৈয়দ আব্দুল কাইয়ুম কায়সার এর সভাপতিত্বে এবং প্রাউড টু বি সিলেটি ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকের অন্যতম এডমিন বিশিষ্ট ব্যাবসায়ী হাবিবুর রহমান রানার উপস্থাপনায় দোয়ার মাহফিল পূর্বক আলোচনা সভায় বক্তব্য রাখেন বিশিষ্ট কমিউনিটি লিডার আলহাজ্ব সুরাবুর রহমান. প্রাউড টু বি সিলেটি ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকের অন্যতম এডমিন বিশিষ্ট ব্যাবসায়ী হারুনুর রশিদ. প্রাউড টু বি সিলেটি ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকের অন্যতম এডমিন বিশিষ্ট ব্যাবসায়ী শেখ শাহজাহান তরফদার. প্রাউড টু বি সিলেটি ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকের গ্রুপ ক্রিয়েটার ও এডমিন মোহাম্মদ মকিস মনসুর. এডভোকেট মীর গোলাম মোস্তফা, জামাল হোসাইন. মোহাম্মদ নুনু মিয়া, নুরুল ইসলাম.মোহাম্মদ মোশাহিদ. মিছবাহ তরফদার, ফারুক আলী. কাজী জহিরুল ইসলাম মুহিদ. শিপন আহমদ , আশরাফ মিয়া, মসুদ আহমেদ, শাহ শাফি কাদির , আব্দুল রুউফ তালুকদার. আখলাকুল আলম সেবু. আয়াছুল করিম, বদরুল ইসলাম. আনহার আহমদ

ময়নুল ইসলাম. কদর উদ্দীন, আব্দুর রহিম রনজু.ও সৈয়দ মিসবাউল করিম সায়েম. সহ প্রাঊড টু বি সিলেটি ইউকের অন্যান্য সদস্যবৃন্দ। জোম মিটিং এর সাবিক ব্যাবস্থাপনায় ছিলেন নুরুল ইসলাম। দোয়ার মাধ্যমে ইংল্যান্ডের মানচেস্টার শহরের বাঙ্গালী কমিউনিটির প্রবীণ ব্যাক্তিত্ব,গোলাম মোস্তফা চৌধুরী সহ সকল মুরদেগানদের মাগফেরাত কামনা সহ জামাল হোসাইন, কমিউনিটি ব্যাক্তিত্ব, মোহাম্মদ নুনু মিয়া ও কবি মোহাম্মদ রমজান দুধ মিয়া সহ সকল অসুস্থ রুগীদের আরোগ্য লাভ সহ মুসলিম উম্মাহর সূখ ও সমৃদ্ধি কামনা করা হয়েছে। পরিশেষে সভার সভাপতি সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে জোম মিটিং এর সমাপ্তি ঘোষণা করেছেন।

এখানে উল্লেখ্য যে প্রাউড টু বি সিলেটি; উই বিলিব ইন ইউনিটি এই স্লোগানকে বুকে ধারণ করে বিগত দু’বছর ধরে বৃটেন থেকে বাংলাদেশের আর্ত-মানবতার সেবায় ও ইউকে বাংলাদেশ কমিউনিটির উন্নয়ণে নিষ্টা ও নিরলসভাবে কাজ করে চলছে প্রাউড টু বি সিলেটি ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকে. করোনার মহামারীতে চ্যানেল এস এর ফিড ফাইভ থাউজ্যান্ড ফ্যামিলিস ইন বাংলাদেশ ক্যাম্পেইনে আট হাজার দুই শত নয় পাউন্ড সিক্সটি পেন্স কালেকশন করার মাধ্যমে করোনার সংকটে বাংলাদেশের অসহায় মানুষের পাশে দাঁড়ানো সহ কভিড ১৯ তথা করোনা ভাইরাসে নিহতদের দাফন কাফনের কাজে নিয়োজিত মানবতার সেবায় সহযোগিতাকারী মৌলভীবাজার জেলার দুটি সংগঠনকে ৫০ হাজার টাকা প্রদান ও হবিগঞ্জ জেলার শায়াস্তাগঞ্জের অসহায় রুগী তাসরীন আক্তার নদীকে ৫ লক্ষ টাকা মানবিক সহায়তা প্রদান সহ ইতিমধ্যে দশটি প্রজেক্ট বাস্তবায়নের মাধ্যমে মানবতার এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থপন করে চলছে প্রাউড টু বি সিলেটি ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকে। আগামীতে ও সিলেট বিভাগের ৪ টি জেলায় বিভিন্ন প্রজেক্টের মাধ্যমে কাজ করার পরিকল্পনা রয়েছে বলে প্রাউড টু বি সিলেটি ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকের গ্রুপ ক্রিয়েটার ও এডমিন মোহাম্মদ মকিস মনসুর আমাদের প্রতিনিধিকে জানিয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: