সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আল্লাহর জন্যই ভালোবেসে বিয়ে করেছি, মুখ খুললেন সানা খান

সম্প্রতি বিনোদন জগৎকে বিদায় জানিয়েছিলেন। এবার নতুন জীবনে পা রাখলেন বিগ বস-৬ খ্যাত বলিউড অভিনেত্রী সানা খান। প্রায় চুপিসারেই সেরে ফেললেন বিয়ে। বর গুজরাটের সুরাটের বাসিন্দা মাওলানা মুফতি আনাস। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানেই সানাকে কনে এবং মুফতিকে বরের বেশে দেখা যায়। দু‌জন মিলে কেকও কাটেন।

এ বিয়ে নিয়ে যখন নানা রকম আলোচনা-সমালোচনা চলছে, তখনই মুখ খুলেছেন সানা খান। তিনি কারণ জানালেন এ বিয়ের।

‘আল্লাহর সন্তুষ্টির জন্যই মাওলানা মুফতি আনাসকে বিয়ে করেছি’- বলে দাবি করেছেন সানা। স্বামীর সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে এমন কথাই লিখেছেন। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আল্লাহর জন্যই আমরা একে অপরকে ভালোবেসেছি। আল্লাহর জন্যই আমরা বিয়ে করেছি। আল্লাহ যেন এই দুনিয়ায় আমাদের একসঙ্গে রাখেন এবং জান্নাতেও আমাদের পুনরায় মিলিত করেন।’

শুক্রবার (২০ নভেম্বর) সানার বিয়ে হয়েছে। বিয়ের অনুষ্ঠানের পর কেক কেটে উদযাপনও করতে দেখা যায় নবদম্পতিকে। সানার স্বামী মুফতি আনাস সম্পর্কে জানা গেছে, তিনি গুজরাটের একজন জনপ্রিয় আলেম।

সানার পোস্ট করা ভিডিওটিতে দেখা যায়, সাদা কুর্তা–পাজামা পরা মুফতির হাত ধরে সিঁড়ি দিয়ে নামছেন সানা। ধবধবে সাদা গাউনে দুর্দান্ত দেখতে লাগছিল তাঁকে। এরপর দেখা যায়, দু‌জনে মিলে কেকও কাটেন। তাতে আবার লেখা, ‘‌নিকাহ মুবারক।’‌ এর পরই তাতে কমেন্টের বন্যা বয়ে যায়। ভক্তরা দু’জনকেই শুভেচ্ছা জানান। কেউ কেউ আবার তাঁর এহেন সিদ্ধান্তে অবাক হয়েছেন। যদিও অভিনেত্রীর তরফ থেকে সরকারিভাবে এখনো কিছুই জানানো হয়নি।

একাধিক হিন্দি ছবি এবং টেলিভিশনের শোতে অভিনয় করে দর্শকমনে জায়গা করে নেওয়া সানা কয়েক দিন আগেই বিনোদন জগৎ থেকে বিদায় নিয়েছিলেন। টুইট করে জানিয়েও ছিলেন সে কথা। তবে কেউই হয়তো ঘুণাক্ষরেও বিয়ের বিষয়টি টের পাননি। আর তাই সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

এর আগে গত ৮ অক্টোবর সামাজিক যোগাযোগ মাধ্যমে এক দীর্ঘ বার্তায় বলিউড ছাড়ার ঘোষণা দিয়েছিলেন সানা খান। ‘বিগ বস’র এ প্রতিযোগী একটি দীর্ঘ স্ট্যাটাসে লিখেছিলেন, ‘আমি বিনোদন দুনিয়াকে বিদায় জানাচ্ছি। মানবতার সেবা করতে এবং স্রষ্টার আদেশ অনুসরণ করতে এ তারকাজীবন ছেড়ে আমি চিরদিনের মতো দূরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

তিনি আরো লেখেন, ‘সবাইকে অনুরোধ করছি, আমার জন্য প্রার্থনা করবেন। আল্লাহ যেন আমার অনুশোচনা কবুল করেন। এখন থেকে শোবিজের কোনো কাজের জন্য আমার সঙ্গে কেউ যোগাযোগ করবেন না।’

মডেলিং দিয়ে কর্মজীবন শুরু করেন সানা। সানা প্রায় পাঁচটি ভাষায় ১৪টি চলচ্চিত্রে এবং ৫০টির মতো বিজ্ঞাপনে কাজ করেছেন। তবে তিনি দর্শকের কাছে সব থেকে বেশি আলোচিত বিগবস সিজন-৬ এবং বলিউড সুপারস্টার সালমান খানের ‘জয় হো’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: