সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সাংবাদিকদের দেখে নেয়ার হুমকি দিলেন সাংসদ বাহার

সংবাদমাধ্যমের ওপর ক্ষোভ প্রকাশ করে সাংবাদিকদের দেখে নেয়ার হুমকি দিয়েছেন কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার।

শনিবার (২১ নভেম্বর) কুমিল্লা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি অনুষ্ঠানে দেয়া বক্তব্যে সংবাদমাধ্যমের ওপর ক্ষোভ উগরে দেন তিনি। বলেন, খুন হওয়া জিল্লুর রহমান চৌধুরী জিলানীকে কখনও যুবলীগ নেতা, কখনও আওয়ামী লীগ নেতা বানিয়ে ষড়যন্ত্রকারীরা কিছু মিডিয়া ও স্বাধীনতাবিরোধী শক্তিকে নিয়ে নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে।

তিনি বলেন, মুক্তিযুদ্ধের বিরোধিতাকারীদের সন্তানরা আজ দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তারা এখনও বাংলাদেশকে মেনে নিতে পারছে না। তারা মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির ইমেজ ক্ষুণ্ণ করার ষড়যন্ত্রে লিপ্ত। তাদের সঙ্গে কোনো আপস নেই।

এমপি বাহার বলেন, গত ১১ নভেম্বর কুমিল্লার চৌয়ারা এলাকায় খুন হওয়া জিল্লুর রহমান চৌধুরী জিলানীকে কখনও যুবলীগ নেতা, কখনও আওয়ামী লীগ নেতা বানিয়ে ষড়যন্ত্রকারীরা কিছু মিডিয়া ও স্বাধীনতাবিরোধী শক্তিকে নিয়ে নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে।

ঘটনার দিন পুলিশ-মিডিয়া বলেছে, ৩টি মোটরসাইকেলে ৭ জন লোক হত্যাকাণ্ড ঘটিয়েছে। কিন্তু মামলা করা হয়েছে মহানগর যুবলীগের আহবায়ক সহিদ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রিন্টু ও আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পাভেলসহ ২৪ জনের বিরুদ্ধে। বলেন তিনি।

তিনি দাবি করেন, একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে কুমিল্লার এক চিহ্নিত স্বাধীনতাবিরোধীর সন্তানকে টকশোতে এনে আমার ইমেজ নষ্ট করার অপচেষ্টা করেছে।

এমপি বলেন, চক্রান্ত করে মিডিয়ার কাছে এনে আমাকে ধরিয়ে দিয়েছে মানুষের কাছে মিথ্যা প্রমাণ করার জন্য। আমি কারোর কাছে আপস করবো না। সবাইকে দেখে ছাড়বো।

এসময় উপস্থিত সময় টেলিভিশনের কুমিল্লা প্রতিনিধিকে উদ্দেশ্য করে এমপি বাহার বলেন, আপনাদের বিরুদ্ধে একটি মামলা হয়েছে, আরও হবে। টকশোর উপরেও হতে পারে প্রস্তুত থাকেন। সৎ সাহস থাকলে মোকাবিলা করবেন।

উল্লেখ্য, সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার এরই মধ্যে ইন্ডিপেনডেন্ট, কালের কণ্ঠ এবং সময় টেলিভিশনের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন।সূত্র: সময় টিভি

 

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: