সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্রাউড টু বি সিলেট ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকের পক্ষ থেকে মৌলভীবাজারে বোরহান উদ্দিন সোসাইটি ও তাকরীম ফাউন্ডেশনকে আর্থিক অনুদান প্রদান

প্রাউড টু বি সিলেট ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকের পক্ষ থেকে করোনাকালে দুঃসাহসিক ভুমিকা করোনাভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মৃত ব্যক্তিদের দাফন-কাপন, সৎকারে নিয়োজিত সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের মধ্যে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

বুধবার (৪ঠা নভেম্বর) সকালে মৌলভীবাজার পৌরসভার কনফারেন্স হল রুমে অনুষ্ঠিত হয়।

সাপ্তাহিক জনপ্রত্যাশা পত্রিকার সম্পাদক সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের প্রধান উপদেষ্টা বিশিষ্ট সমাজসেবক ডা. ছাদিক আহমেদের সভাপতিত্বে এবং প্রাউড বি টু সিলেট ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকের মৌলভীবাজার প্রতিনিধি ও মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সহ সভাপতি মোহাম্মদ ফয়সল মনসুর এর সঞ্চালনায় অনুষ্ঠিত পোগ্রামে

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার রাজনগর ০৩ আসনের সংসদ সদস্য ও মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা নেছার আহমদ এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার পৌরসভার জননন্দিত মেয়র জননেতা আলহাজ্ব ফজলুর রহমান, প্যানেল মেয়র ফয়ছল আহমদ, সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি খালেদ চৌধুরী, সাপ্তাহিক পাতাকুঁড়ির ভারপ্রাপ্ত সম্পাদক সৈয়দ হুমায়েদ আলী শাহিন, প্রেসক্লাব মৌলভীবাজারের সাবেক সাধারণ সম্পাদক ও এনটিভির স্টাফ রিপোর্টার এসএম উমেদ আলী, শেখ বোরহান উদ্দিন (র.) ইসলামী সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব, দৈনিক মানবজমিন পত্রিকার স্টাফ রিপোর্টার ইমাদ উদ দীন, বাঁধন থিয়েটার মৌলভীবাজারের সভাপতি রুহেল চৌধুরী, ও তাকরিম ফিউনারেল ফাউন্ডেশনের টিম লিডার সাইফুল ইসলাম সরকার জুনেদ।

অনুষ্ঠান চলাকালে ব্রিটেন থেকে শেখ বোরহান উদ্দিন (রহ.) ইসলামী সোসাইটি ও তাকরিম ফিউনারেল ফাউন্ডেশনের চিফ প্রেট্রন ও প্রধান সমন্নয়ক বৃটেনের কমিউনিটি লিডার ও বিশিষ্ট সমাজসেবক, মোহাম্মদ মকিস মনসুর এক অডিও বার্তায় উপস্তিত সবাইকে শুভেচ্ছা অভিনন্দন ও কৃতজ্ঞতা জানান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মিজানুর রহমান রাসেল, আশরাফুল খাঁন রুহেল, সোহান হোসাইন হেলাল, মোহাম্মদ কামাল মনসুর, সিরাজুল হাসান, এসএম বশীর, ফয়েজ আহমেদ, এসএম গোলাম কিবরিয়া, ইয়াছিন তালুকদার, রেজাউল করীম সাকিব, আদনান ইমন সহ তাকরিম ফিউনারেল ফাউন্ডেশন ও শেখ বোরহান উদ্দিন (রহ.) ইসলামী সোসাইটির মানবিক যোদ্ধারা সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ ও বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।।

প্রধান অতিথি জননেতা নেসার আহমদ এমপি ও বিশেষ অতিথি জননেতা মেয়র ফজলুর রহমান এবং সভার সভাপতি ডাঃ ছাদিক আহমদ তাঁদের বক্তব্যে প্রাঊড টু বি সিলেটি উই বিলিব ইন ইউনিটি; এই শ্লোগানকে বুকে ধারণ করে প্রাউড টু বি সিলেটি ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকে ইতিমধ্যে বাংলাদেশে আর্ত-মানবতার সেবায় ও বৃটেনের বাংলাদেশ কমিউনিটির উন্নয়ণে নিষ্টা ও নিরলসভাবে কাজ করার মাধ্যমে ইতিমধ্যে বিভিন্ন প্রজেক্ট সফলতার সাথে সম্পন্ন করেছে। যার ধারবাহিকতায় কভিড ১৯ তথা করোনা ভাইরাসে নিহতদের দাফন কাফনের কাজে নিয়োজিত থেকে মানবতার সেবায় যে উজ্জ্বল দৃষ্টান্ত স্থপন করে চলছে তাকরীম ফিউন্যারেল ফাউন্ডেশন ও শেখ বোরহান উদ্দিন ইসলামিক সোসাইটি।

এই সব মানবিক যোদ্ধাদের সাপোর্ট করার জন্য আজকের এই অনুদান প্রদান অনুষ্ঠানের জন্য বৃটেন থেকে কমিউনিটি লিডার নুরুল ইসলাম মাহবুব. ৭১ এর বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আব্দুল কাইয়ুম কয়সর. বিশিষ্ট ব্যাবসায়ী হারুনুর রশিদ . ট্রেজারার শেখ শাহজাহান তরফদার. ট্রেজারার হাবিবুর রহমান রানা.ট্রেজারার জামাল হোসাইন মীর গোলাম মোস্তফা. গ্রুপ ক্রিয়েটার মোহাম্মদ মকিস মনসুর সহ প্রাউড টু বি সিলেটি ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকের সকল এডমিন প্যানেল. উপদেষ্টামন্ডলী সহ যে সব দানশীল ব্যাক্তিবর্গ অর্থ প্রদান করেছেন এবং দেশে বিদেশে যারা অক্লান্ত পরিশ্রম করেছেন সবার প্রতি কৃতজ্ঞতা জানানো সহ শেখ বোরহান উদ্দিন (রহ.) ইসলামী সোসাইটি ও তাকরিম ফিউনারেল ফাউন্ডেশনের কাজের ভূয়শী প্রশংসা করেছেন।

এদিকে বৃটেন থেকে ব্রিটেন থেকে শেখ বোরহান উদ্দিন (রহ.) ইসলামী সোসাইটি ও তাকরিম ফিউনারেল ফাউন্ডেশনের চিফ প্রেট্রন ও প্রধান সমন্নয়ক , মোহাম্মদ মকিস মনসুর অডি বার্তায় করোনার এই মহা মারীতে যারা নিজের জীবনের ঝুঁকি নিয়ে মানবতার কল্যাণে, মানবিকতার যে দূষ্টান্ত রেখে চলছেন সবাইকে স্যালুট জানিয়ে করোনার যুদ্ধের এই মানবিক যোদ্ধাদের পাশে দাঁড়ানোর জন্য সমাজের সকল বিত্তশালীদের চিত্ত দিয়ে এগিয়ে আসার আহবান জানিয়েছেন। (বিজ্ঞপ্তি)

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: