সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
সোমবার, ৩০ নভেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ওকিটকি সঙ্গে নিয়ে ‘র‍্যাব মেজর’ পরিচয়ে চাঁদাবাজি, অতঃপর …

গাজীপুরের কালিয়াকৈরে ব্যবসায়ীকে আটক করে মারধর করে চাঁদা আদায়কালে র‌্যাবের দুই ভুয়া মেজর ও মাইক্রোবাস চালককে আটক করেছে কালিয়াকৈর থানা পুলিশ। শুক্রবার দুপুরে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালামপুর পাঁচলক্ষী এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছেন, সিরাজগঞ্জের চৌহানী উপজেলা সদরের হাইপাড়া এলাকার মজিবুর রহমানের ছেলে রেজাউল করিম রেজা (৪০), বগুড়ার শেরপুর উপজেলার উদসাম এলাকার ইসমাইল পারমানিকের ছেলে মুকুল পারমানিক (২৪) এবং প্রাভইভেট কারচালক খাইরুল ইসলাম (২৭)। আটক ওই দুই ভুয়া র‌্যাব কালিয়াকৈর উপজেলা মৌচাক এলাকায় বাসাভাড়া নিয়ে বসবাস করত।

পুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, শুক্রবার সকাল ৯টার দিকে গাজীপুর মহানগরের কোনাবাড়ি বাজার থেকে র‌্যাব পরিচয়ে মাংস ব্যবসায়ী আলমগীর হোসেন এবং সুমন খানকে তুলে নেয় তারা। পরে ওই প্রাইভেটকারে সফিপুর আনসার ভিডিপি এলাকা থেকে মাংস ব্যবসায়ী সাইফুল ইসলামকে তুলে নিয়ে বেধরক মারপিট করতে থাকে। তাদের কাছে থাকা মাংস বিক্রির টাকা হাতিয়ে নেয় র‍্যাব পরিচয়ধারীরা।

পরে তাদেরকে উপজেলার কালামপুর পাঁচলক্ষী এলাকার বনের ভিতরে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের মারধর করে বাড়ি থেকে টাকা আনতে বলে আটককৃততরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের জিজ্ঞাসবাদ করলে সন্দেহ হয়। পরে প্রাইভেটকার চালকসহ দুই র‌্যাব পরিচয়দানকারীকে আটক করে পুলিশ। এ সময় প্রাইভেটকারে থাকা ওকিটকি, র‌্যাবের ভুয়া পরিচয়পত্র ও প্রাইভেটকারটি জব্দ করা হয়।

কালিয়াকৈর থানার ওসি তদন্ত রাজিব চক্রবর্তী বলেন, আটককৃতরা জিজ্ঞাসাবাদে নিজেদের ভুয়া র‌্যাব বলে স্বীকার করেছে। এ ঘটনায় মামলা প্রস্তুতি চলছে।সুত্র : কালেরকন্ঠ

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: