সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ৫ ডিসেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মৌলভীবাজারের আবুল হোসেন সুরমান যুক্তরাষ্ট্রের নিউজার্সিতে প্রথম কাউন্সিলম্যান নির্বাচিত

মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার কাটাজুড়ী গ্রামে জন্মগ্রহণকারী যুক্তরাষ্ট্রের নিউজার্সি অঙ্গরাজ্যের প্রসপেক্ট পার্ক সিটিতে বসবাসকারী কমিউনিটি লিডার ও সাবেক ছাত্রনেতা তিন সন্তানের জনক মোহাম্মদ আবুল হোসেন সুরমান নিউজার্সির প্রসপেক্ট পার্ক সিটির প্রথম বাংলাদেশী কাউনসিলম‍্যান হিসাবে ২৬ শে অক্টোবর শপথ গ্রহণ করে মৌলভীবাজার জেলাবাসীর মূখ উজ্জ্বল করেছেন।

তিনি পবিত্র কোরআন হাতে নিয়ে শপথ নেন। তাঁকে শপথ পড়ান মেয়র টি. খাইরুল্লাহ। এ সময় সুরমানের পরিবারবর্গ সহ, পার্ক সিটির অন্যান্য কাউন্সিলম্যান, কাউন্সিলওমেনসহ গুরুত্বপূর্ণ অন্যান্য ব্যক্তিবর্গ এবং বিপুল সংখ্যক বাংলাদেশি প্রবাসী উপস্থিত ছিলেন। শপথ গ্রহণের পর কাউন্সিলম্যান আবুল হোসেন সুরমান সাংবাদিকদের সাথে আলাপকালে তাঁর এই সাফল্যে বাংলাদেশ কমিউনিটির প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আগামী দিনের পথচলা সবার সহযোগিতা কামনা করেছেন।

বাংলাদেশের মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার কাঠাজুড়ি গ্রামের বিশিষ্ট সমাজসেবক মরহুম আলাউদ্দীন ও মরহুমা আনোয়ারা বেগমের ২য় পূত্র সুরমান ১৯৯৬ সালে যুক্তরাষ্ট্রে আসেন। দেশে থাকাকালীন সময় ছাত্রজীবনে রাজনগর উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও রাজনগর ডিগ্রি কলেজ ছাত্রদল এর সাবেক সভাপতির দায়িত্ব পালন করা ছাড়া ও ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্স কোম্পানীর ম্যানেজার হিসাবে দায়িত্ব পালন করেছেন।

যুক্তরাষ্ট্রে আসার পর থেকে মোহাম্মদ আবুল হোসেন সুরমান নিউজার্সী স্টেট বিএনপির সাবেক যুগ্ম সম্পাদকের দায়িত্বে দীর্ঘদিন ছিলেন ।

এছাড়াও তিনি মৌলভীবাজার সোসাইটি ও রাজনগর সমিতি সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও কমিউনিটি সংগঠনের সাথে জড়িত রয়েছেন। এখন নিউজার্সি বিএনপির সভাপতির দায়িত্ব পালন করছেন বলে জানা গেছে।

এদিকে বৃটেন থেকে মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা ইউকে বিডি টিভির চেয়ারম্যান ডেইলি সিলেট এন্ড দৈনিক মৌলভীবাজার মৌমাছি কন্ঠের সম্পাদকমন্ডলীর সভাপতি বৃটেনের কমিউনিটি লিডার মোহাম্মদ মকিস মনসুর এক অভিনন্দন বার্তায় মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার কাটাজুড়ী গ্রামে জন্মগ্রহণকারী যুক্তরাষ্ট্রের নিউজার্সি অঙ্গরাজ্যের প্রসপেক্ট পার্ক সিটিতে বসবাসকারী কমিউনিটি লিডার ও সাবেক ছাত্রনেতা মোহাম্মদ আবুল হোসেন সুরমান নিউজার্সির প্রসপেক্ট পার্ক সিটির প্রথম বাংলাদেশী কাউনসিলম‍্যান হিসাবে নির্বাচিত হয়ে আমেরিকায় মৌলভীবাজার জেলাবাসীর মূখ উজ্জ্বল করেছে বলে উল্লেখ করে কাউন্সিলার সুরমানের সুসাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে আগামী দিনের পথচলার অগ্রযাত্রা অব্যাহত থাকুক এই দোয়া করার জন্য দেশে বিদেশে সবার প্রতি বিনীতভাবে অনুরোধ জানিয়েছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: