সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ৫ ডিসেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

করোনার সংকটে অসহায় মানুষের পাশে প্রাউড টু বি সিলেটি ইউকে


নাজমুল ইসলাম: প্রাউড টু বি সিলেটি; উই বিলিব ইন ইউনিটি এই স্লোগানকে বুকে ধারণ করে বিগত দু’বছরে বাংলাদেশের আর্ত-মানবতার সেবায় ও বৃটেনের বাংলাদেশ কমিউনিটির উন্নয়ণে মোট ৯ টি প্রজেক্ট অতি সফলতার সাথে সম্পন্ন করে এক বিরল দৃষ্টান্ত স্থাপন করেছে প্রাউড টু বি সিলেটি ইউকে হোয়াটসঅ্যাপ গ্রুপ।

সমাজের জন্য ও মানুষের জন্য ও কমিউনিটির কল্যাণে বড় বড় ব্যানার সম্ভলিত কমিটি ও সংগঠন বা প্রতিষ্ঠান এর পাশাপাশি একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ নিষ্টা ও নিরলসভাবে কাজ করে যে বিরাট ভূমিকা রাখতে পারে যার ঝলন্ত প্রমাণ হচ্ছে প্রাউড টু বি সিলেটি ইউকে।

করোনার মহামারীতে চ্যানেল এস এর ফিড ফাইভ থাউজ্যান্ড ফ্যামিলিস ইন বাংলাদেশ ক্যাম্পেইনে আট হাজার দুই শত নয় পাউন্ড সিক্সটি পেন্স কালেকশন করার মাধ্যমে করোনার সংকটে বাংলাদেশের অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে মানবতার এক বিরল দৃষ্টান্ত স্থাপন করা সহ এই মহতি প্রজেক্টের এজ এ পাটনার হিসাবে অংশগ্রহনকারীদের মধ্যে সবচেয়ে বেশি পারফর্মেন্স দেখিয়ে এক নব ইতিহাসের সূচনা করেছে প্রাউড টু বি সিলেটি ইউকে।

অতিসম্প্রতি চ্যানেল এস স্টুডিওতে লাইভ পোগ্রামের মাধ্যমে করোনার মহামারীতে চ্যানেল এস এর ফিড ফাইভ থাউজ্যান্ড ফ্যামিলিস ইন বাংলাদেশ ক্যাম্পেইনে পাটনার ও স্পোন্সারবৃন্দকে আনুষ্ঠানিকভাবে সাটিফিকেট বিতরন করা হয়েছে।

চ্যানেল এস এর ফাউন্ডার চেয়ারম্যান মাহি ফেরদৌস জলিল ও চ্যানেল এস এর চেয়ারম্যান আহমেদ উস সামাদ চৌধুরীর সহ বৃটেনের বিশিষ্টজনের উপস্থিতিতে প্রাউড টু বি সিলেটি ইউকের সাটিফিকেট গ্রহণ করেন প্রাউড টু বি সিলেটি ইন ইউকে হোয়াটসঅ্যাপ গ্রুপের গ্রুপ ক্রিয়েটার ও এডমিন মোহাম্মদ মকিস মনসুর. সাংস্কৃতিক ব্যাক্তিত্ত নুরুল ইসলাম ও কমিউনিটি সংগঠক আব্দুর রুউফ তালুকদার সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সাটিফিকেট গ্রহণকালে সংকিপ্ত বক্তব্যে কমিউনিটি লিডার ও সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর এই সব মহতি কাজে ও সকল প্রজেক্ট বাস্তবায়নে হোয়াটসঅ্যাপ গ্রুপের সম্মানিত সকল এডমিনবৃন্দ ও শ্রদ্ধেয় উপদেষ্টামন্ডলী এবং অর্থ প্রদানকারী সকল সম্মানিত দানশীলদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন সহ প্রাউড টু বি সিলেটি ইন ইউকের আগামী দিনের অগ্রযাত্রায় যার যার অবস্থান থেকে সহযোগিতার হাত প্রসারিত করার জন্য সবার প্রতি বিনীতভাবে অনুরোধ জানিয়েছেন।

এখানে উল্লেখ্য যে নিজের জীবনের ঝুঁকি নিয়ে মৌলভীবাজার তথা সিলেট বিভাগের বিভিন্ন এলাকায় কভিড ১৯ তথা করোনা ভাইরাসে নিহতদের দাফন কাফনের কাজে নিয়োজিত থেকে মানবতার সেবায় যে উজ্জ্বল দৃষ্টান্ত স্থপন করে চলছে তাকরীম ফিউন্যারেল ফাউন্ডেশন অব মৌলভীবাজার ও শেখ বোরহান উদ্দিন ইসলামিক সোসাইটির সেইসব মানবিক যোদ্ধাদের সাথে এজ এ পাটনার হিসাবে প্রাউড টু বি সিলেটি ইন ইউকে সাপোর্ট করে আসছে ।

এছাড়া ও একজন অসহায় মহিলা রুগীর সহায়তার জন্য নতুন আরেকটি প্রজেক্ট বাস্তবায়নে কাজ শুরু হয়েছে বলে জানা গেছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: