সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
সোমবার, ৩০ নভেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ভৈরবে দুই বিদেশি নাগরিক আটক

কিশোরগঞ্জের ভৈরবে দুই বিদেশি নাগরিককে আটক করেছে র‌্যাব। শুক্রবার রাত ৮টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১৪ সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের।

বৃহস্পতিবার ভৈরবের কমলপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক দুজন হলেন-লাইবেরিয়ান বাসিন্দা দিরাস নাইয়ুমাহ সিন্ডার (২৬)-Dirus Nyumah Snyder (26) ও নাইজিরিয়ান বাসিন্দা সানকানমি অকসারসেমিলুসি (২৮)-Sunkanmi ocsursemilusi (28)। তাদের দু’জনের কাছে পাসপোর্ট-ভিসাসহ বৈধ কোনো কাগজপত্র নেই।

র‌্যাব-১৪ সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, বৃহস্পতিবার ভৈরবের কমলপুর বাসস্ট্যান্ড এলাকায় দুই বিদেশি নাগরিকের গতিবিধি সন্দেহজনক দেখতে পেয়ে র‌্যাবের একটি টিম সেখানে যায়। পরে ওই দুই নাগরিককে জিজ্ঞাসাবাদ করা হলে একজন লাইবেরিয়ান ও আরেকজন নাইজেরিয়ান বাসিন্দা বলে জানায়। তবে পরিচয়পত্র ও পাসপোর্ট-ভিসাসহ বাংলাদেশে বসবাসের বৈধ কোনো কাগজপত্র দেখাতে পারেননি তারা।

আটক দুই বিদেশি নাগরিকের বিরুদ্ধে বিদেশি নাগরিক সম্পর্কিত আইন ১৯৪৬ এর ৯ ধারার বিধান লঙ্ঘন এবং একই আইনের ১৪ ধারায় শাস্তিযোগ্য অপরাধ করায় ভৈরব থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: