সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বুধবার, ২ ডিসেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শেখ রাসেলের ৫৭তম শুভ জন্মদিন উপলক্ষে পবিত্র মক্কায় এক আলোচনা সভা


সেলিম আহমেদ,সৌদি আরবঃ স্বাধীন বাংলার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  কনিষ্ঠ পুত্র, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদরের ছোট ভাই শেখ রাসেলের ৫৭তম শুভ জন্মদিন উপলক্ষে পবিত্র মক্কায় এক আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে মক্কা আওয়ামী ফাউন্ডেশন ।

মক্কা আওয়ামী ফাউন্ডেশনের সভাপতি  বেলাল পাটোয়ারীর সভাপতিত্বে ও তাজুল ইসলামের পরিচালনায় গতকাল রবিবার রাত ১০ঘটিকায় মিছফালাহ হোটেল ওয়ার দাহ জহুরের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয় ।

উক্ত সভায়   বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মক্কা আওয়ামী ফাউন্ডেশনের  সাধারণ সম্পাদক  কাসেদুর রহমান, সহ-সভাপতি শফিকুর রহমান,  শমসের আলম,  আবদুল হক, সংগঠনের উপদেষ্টা  ইন্জিনিয়ার শাহ আলম,  আমীর হোসেন, প্রবীণ রাজনীতিবিদ  জামাল মির্দাদ,  শওকত হোসেন, মক্কা বঙ্গবন্ধু ক্লাবের সভাপতি রিয়াজ আকবর চৌধুরী প্রমুখ  ।

অনুষ্ঠানে  স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক  শফিক আহমদ , বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক  জয়নাল আবেদিন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক  হাসানুল আমিন ভূইয়া সহ আরো অনেকেই ।

এছাড়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক  শাহজাহান সোলায়মান,প্রচার ও প্রকাশনা সম্পাদক  মোঃ নাছির, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক  শাহ আলম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক  নুরুল্লাহ,ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক মো ফোরকান,শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক  খোরশেদ আলম।    সহ সম্পাদক মো রুবেল, মো ফরিদ,রহমতুল্লাহ। সদস্য  আবু তাহের, মো শফি,মো বেলাল,লুতফুর রহমান,আরমান,রিদওয়ান সহ সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ।

বক্তারা বলেন , এই নিষ্পাপ শেখ রাসেল হত্যাকারীদের বাঙালী জাতি কখনো ক্ষমা করবে না । স্বাধীনতা বিরোধী চক্র ১৯৭৫ সালের ১৫ই আগষ্টের কালরাতে জাতির জনকের স্বপরিবারে হত্যা করে বাঙালী জাতির ইতিহাসে কালিমা লেপন করেছিল । আজ জাতির জনকের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে যখন দেশ, উন্নত বিশ্বে মাথা উচু করে দাঁড়িয়েছে, আর অন্যদিকে সেই স্বাধীনতার পরাজিত শত্রু খুনিচক্র দেশ বিরোধী নানা যড়যন্ত্রে লিপ্ত । তাই সকলকে ঐক্যবদ্ধ থেকে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখার আহবান জানান ।

আলোচনা সভা শেষে শহীদ শেখ রাসেল সহ বঙ্গবন্ধুর স্বপরিবারের জন্য দোয়া ও মোনাজাত করা হয় ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: