সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

হবিগঞ্জে পুলিশকে মেরে আসামি ছিনতাই ঘটনায় চারজন আটক

হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় পুলিশ সদস্যদের মারধর করে আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে শিগগিরই বানিয়াচং থানায় মামলা দায়ের করা হবে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) হবিগঞ্জ জেলা পুলিশের ঊর্ধ্বতন এক কর্মকর্তা বিকেল সোয়া ৩টায় এ তথ্য জানান। আটকদের মধ্যে দুইজনের নাম হাবিব ও সিরাজুল। বাকি দুইজনের পরিচয় এখনও বলা হয়নি।

তিনি আরো জানান, পুলিশের ওপর হামলা করে আসামি নিয়ে যাওয়ার ঘটনায় মামলার প্রস্তুতি সম্পন্ন হয়েছে। শিগগিরই বানিয়াচং থানায় মামলাটি রেকর্ড হবে। এতে বেশ কয়েকজনকে আসামি করা হচ্ছে। ছিনিয়ে নেওয়া আসামিকে গ্রেফতারেও অভিযান অব্যাহত রয়েছে।

পুলিশ জানায়, বুধবার (১৪ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টায় হবিগঞ্জের বানিয়াচং উপজেলার দক্ষিণ সাঙ্গর গ্রামের বাসিন্দা ও দুইটি জিআর মামলার পলাতক আসামি বুলবুল মিয়াকে গ্রেফতার করে পুলিশ। তাকে থানায় নিয়ে যাওয়ার পথে মক্রমপুর ইউনিয়ন পরিষদের সদস্য মনির মিয়া ও বদরুল মিয়াসহ কয়েকজন পুলিশের ওপর হামলা করে। সে সময় তারা গ্রেফতার হওয়া বুলবুলকে ছিনিয়ে নেয়।

হামলায় বানিয়াচং থানা পুলিশের সহকারী উপ পরিদর্শক (এএসআই) মোহাম্মদ তোহাসহ তিনজন আহত হন। এএসআই তোহার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে। ঘটনার রাতেই তাকে রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে নেওয়া হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: