সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ৫ ডিসেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বগুড়ায় দুইটি বাড়িতে অভিযান, ১৭০ বস্তা সরকারি চাল উদ্ধার

বগুড়ায় ১৭০ বস্তায় ৮ হাজার ৫শ কেজি সরকারি চাল উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১ অক্টোবর) রাত্রিতে গাবতলীর দূর্গাহাটা ইউনিয়নের চকবেড়া গ্রামের দুইটি বাড়িতে অভিযান চালিয়ে ওই চাল উদ্ধার করা হয়। গাবতলী উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সালমা আক্তার এবং পুলিশ মিলে উদ্ধারকৃত চাল নিয়ে আসে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে উপজেলার সহকারী কমিশনার ভূমি সালমা আকতার গোপন সংবাদের ভিত্তিতে রাত ৮টায় উপজেলার দূর্গাহাটা ইউনিয়নের চকবেড়া গ্রামের কুশা ফকিরের ছেলে আসালত(৪৫) এবং একই গ্রামের আব্দুল্লাহ মোল্লার ছেলে মিনহাজুলের (৪৩) বাড়িতে তল্লাশি করে।

এসময় গাবতলী পুলিশ, স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন মিঠু ও গ্রামের লোকজনের উপস্থিতিতে আসালতের বাড়ি থেকে ৫০কেজি ওজনের ৫০ বস্তায় ২ হাজার ৫শ কেজি এবং মিনহাজুল এর ঘর থেকে ১২০ বস্তায় ৬ হাজার কেজি চাল উদ্ধার করেন। তবে চালগুলো কোথা থেকে কেনা হয়েছে তা জানা যায়নি। চাল উদ্ধার অভিযানের সময় আসালত এবং মিনহাজুল পলাতক ছিল।

উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ রওনক জাহান জানান, জাল জব্দকরা হয়েছে সেখানে কাউকে পাওয়া যায়নি। তদন্ত করে দেখতে হবে সরকারি চাল কিনা। যদি সরকারি চাল হয় তাহলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: