সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নীলা হত্যার প্রধান আসামি মিজান গ্রেপ্তার

সাভারে দশম শ্রেণির ছাত্রী নীলা রায় (১৪) হত্যা মামলার প্রধান আসামি কিশোর গ্যাং সদস্য মিজানুর রহমানকে গ্রেপ্তার করা হয়েছে।

সাভারের হেমায়েতপুর থেকে মিজানকে গ্রেপ্তার করা হয় বলে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা নির্মল কুমার দাস নিশ্চিত করেন।

তিনি বলেন, শুক্রবার রাত ৮টার দিকে সাভারের হেমায়েতপুর থেকে মিজানকে গ্রেপ্তার করা হয়। এরপর অভিযান চালিয়ে নীলা রায়কে হত্যায় ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়।

এর আগে বৃহস্পতিবার হত্যার মামলার এজাহারভুক্ত আসামি মিজানুরের বা-মাকে মানিকগঞ্জ সদর থানার চারিগ্রাম এলাকা থেকে গ্রেপ্তার করেছে র্যাব-৪।

শুক্রবার সকালে তাদের সাভার মডেল থানায় হস্তান্তর করে। দুপুরে তাদের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে হাজির করা হলে আদালত দুই দিনের পুলিশ রিমান মঞ্জুর করে।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, নীলা হত্যা মামলার প্রধান আসামি মিজানুর রহমানকে গ্রেপ্তারের পর তাকে নিয়ে অভিযান পরিচালনা করা হয়। পরে তার দেখানো জায়গা থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়।

তিনি বলেন, নীলা হত্যা মামলার প্রধান আসামি মিজানুরকে গ্রেপ্তারের মধ্য দিয়ে হত্যা মামলার এজাহার নামীয় সব আসামিকে গ্রেপ্তার সম্পন্ন হলো। মিজানুরকে জিজ্ঞাসাবাদে হত্যাকায় আরো কেউ জড়িত ছিল কি না সে বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।

২০ সেপ্টেম্বর রাতে নীলা রায়কে তুলে নিয়ে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করে মিজান। এ ঘটনায় পরদিন নিহতের বাবা নারায়ণ রায় মিজানুর রহমান, তার বাবা আবদুর রহমান ও মা নাজমুন নাহার সিদ্দিকাসহ অজ্ঞাতপরিচয় কয়েকজনকে আসামি করে একটি মামলা করেন।

নীলা হত্যা মামলার প্রধান আসামি মিজানুর রহমান সাভারের ব্যবসায়ী আবদুর রহমানের ছেলে। স্থানীয় একটি কলেজের বাণিজ্য বিভাগের এইচএসসি পরীক্ষার্থী সে। এর আগে একবার টেস্ট পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় এইচএসসি পরীক্ষা দিতে পারেনি মিজান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: