সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ঘটনাবহুল ম্যাচ, ৫ লাল কার্ড-১২ হলুদ কার্ড

ফ্রেঞ্চ লিগ ওয়ানে পিএসজি-মার্শেই ডার্বি ম্যাচে এক কালো অধ্যায়ের জন্ম নিল। ম্যাচের ফলাফলে পিএসজি ১-০ গোলে হেরেছে।

কিন্তু সবকিছু ছাপিয়ে খেলার শেষদিকে এক বিতর্কিত কাণ্ডকে কেন্দ্র করে দুদলের মোট ৫ খেলোয়াড় লাল কার্ড দেখে মাঠ ছেড়েছেন। যেখানে নেইমারের মতো তারকাও রয়েছেন।

রোববার ঘরের মাঠ পার্ক দেস প্রিন্সেসে খেলতে নামে পিএসজি। কিন্তু মার্সেইর প্রাচীরের সামনে বারবার হতাশ হতে হয়েছে স্বাগতিকদের। মার্সেই গোলরক্ষক স্টিভ মাঁদাঁদা বেশ কয়েকটি নিশ্চিত সুযোগ সেভ করেছেন। ৩১তম মিনিটে খেলার ধারার বিপরীতে ম্যাচের একমাত্র গোলটি করেন ফরোয়ার্ড ফ্লোরিয়ান থাভিন। আর এই গোলেই পিএজির হার নিশ্চিত হয়ে যায়।

খেলার অতিরিক্ত সময়ের শেষ মিনিটে দুদলের মাঝে ঝামেলা বেধে যায়। একটি ফাউলকে কেন্দ্র করে ধাক্কাধাক্কিতে জড়ায় দুই দলের ফুটবলাররা। এমনকি একজন আরেকজনকে লাথিও মারতে দেখা যায়। এই ঘটনায় রেফারি লাল কার্ড দেখান পিএসজির নেইমার, লেভিন কুরজাওয়া ও লিয়ান্দ্রো দানিয়েল পারেদেস এবং মার্সেইয়ের জর্ডান আমাভি ও দারিও বেনেদেত্তোকে। এছাড়া পুরো ম্যাচে মোট লাল-হলুদ মিলিয়ে ১৭টি কার্ড দেখানো হয়।

পিএসজির হয়ে শেষ খেলোয়াড় হিসেবে লাল কার্ড দেখেন নেইমার। তিনি প্রতিপক্ষের আলভারো গনসালেসের মাথার পেছনে হাত দিয়ে আঘাত করেন। রেফারি ভিএআর দেখে নিশ্চিত হন। যদিও দুজনকে এর আগে বিতর্কে জড়াতে দেখা যায়। পরে অবশ্য নেইমার এক টুইটে জানিয়েছেন, সে বর্ণবাদী আচরণ করেছে, তাই আমি তাকে আঘাত করেছি।

এদিকে এ ঘটনায় আলভারোকে আর্জেন্টাইন তারকা আনহেল দি মারিয়া থুথু মেরেছিলেন। করোনা ভাইরাসের এ সময় এই ঘটনাও বেশ আলোচনার জন্ম দিয়েছে। তবে ভিএআর এ সেই স্প্যানিশের ওপর থুথু লাগার প্রমাণ পাওয়া যায়নি। তাই এই যাত্রায় বেঁচে যান দি মারিয়া। তবে আলভারো রেফারির প্রতি পক্ষপাতের তীব্র অভিযোগ জানান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: