সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

রাজধানীতে নিষিদ্ধ জঙ্গি সংগঠনের ৪ সদস্য গ্রেপ্তার

রাজধানীর দারুস সালাম থানা এলাকা থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামে চার সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব )। গতকাল বুধবার রাতে ওই চার সদস্যকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ উগ্রবাদী বইও উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাব -২।

আজ বৃহস্পতিবার র‍্যাব -২-এর মিডিয়া কর্মকর্তা মো.আবদুল্লা আল মামুন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে দারুস সালাম থানা এলাকার দক্ষিণ বিশিলে অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের চার সদস্যকে গ্রেপ্তার করে র্যাব-২।

গ্রেপ্তারকৃতরা হলেন- অমিত হোসাইন ওরফে আবুল ওরফে সাগর(৩৮), আল-আমিন ওরফে তারিক(৩২), শিহাব উদ্দিন (২১) ও মানিকুজ্জামান ওরফে মানিক ওরফে রতন ওরফে সাইকেল ম্যান (৩২)।

এ সময় তাদের কাছ থেকে পাসপোর্ট, উগ্রবাদী বই, মোবাইল ও উস্কানীমূলক লিফলেট উদ্ধার করা হয়।

র‍্যাব জানায়, গ্রেপ্তারকৃতরা প্রত্যক্ষভাবে নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠন আনসার আল ইসলামের সঙ্গে জড়িত। অমিত হোসাইন ওরফে আবুল ওরফে সাগর এবং মানিকুজ্জামান ওরফে মানিক ওরফে রতন ওরফে সাইকেল ম্যান ২০১৯ সালে আনসার আল ইসলামে যোগ দেন। অন্যদিকে আল-আমিন ওরফে তারিক ২০১৬ সালে এবং শিহাব উদ্দিন ২০১৭ সালে আনসার আল ইসলামে যোগ দেন।

র‍্যাব আরও জানায়, শিহাব উদ্দিন নিজেকে জিহাদের জন্য প্রস্তুত করতে অস্ত্র কেনার পরিকল্পনা করছিলেন। ধারণা করা হচ্ছে শিহাব সংগঠনের একজন আশকারি সদস্য। গ্রেপ্তারকৃতরা সুবিধাজনক সময়ে ঢাকার বিভিন্ন এলাকায় গোপনে মিলিত হয়ে আনসার আল ইসলামের ভবিষ্যৎ কর্মপন্থা, সদস্য বৃদ্ধিকরণ, সদস্য পদ গ্রহণ, ফান্ড সংগ্রহ এবং অন্যন্য বিষয়ে আলোচনা করতেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: