সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মৌলভীবাজার – শমশেরনগর সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

জেসমিন মনসুর: মৌলভীবাজার শমশেরনগর সড়ক দ্রুত সংস্কার করার দাবিতে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের আয়োজনে, স্থানীয় চৌমুহনী চত্বরে গত ৭ সেপ্টেম্বর সোমবার সকাল ১১ টায়, বিভিন্ন সাংবাদিক সংগঠন, সামাজিক সংগঠন ও শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন সুশীল সমাজের প্রতিনিধিদের অংশগ্রহণে, স্বাস্থ্যবিধি মেনে অনলাইন প্রেসক্লাব মানববন্ধনের আয়োজন সফল ভাবে সম্পন্ন হয়েছে।

মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি জিতু তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহনেওয়াজ চৌধুরী সুমনের সঞ্চালনায় মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি খালেদ চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের উপদেষ্টা ও সাপ্তাহিক দেশপক্ষ পত্রিকা সম্পাদক মৌসুফ এ চৌধুরী, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও আজীবন উপদেষ্টা শ. ই. সরকার জবলু, শেখ বোরহান উদ্দিন ইসলামী সোসাইটির চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম মৌলভীবাজার জেলা শাখার সভাপতি বেলাল তালুকদার, চ্যানেল টুয়েন্টি ফোর এর মৌলভীবাজার প্রতিনিধি এম এ হামিদ, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ তাজুদুর রহমান, সিনিয়র সদস্য মামুনুর রহমান মসু, চৌমুনা -শমশেরনগর সড়ক এর লাইন সভাপতি মোঃ সুজা আহমদ ও সাধারণ সম্পাদক শাহ নেওয়াজ বিল্লা, এ সপ্তাহের মৌলভীবাজারের পরিচালক সোহেল আহমদ, অনলাইন প্রেসক্লাবের দপ্তর সম্পাদক এমরান খান, সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির কো-অর্ডিনেটর ও গণমাধ্যম কর্মী মোঃ মোয়াজ্জেম হোসেন, মফস্বল সাংবাদিক ফোরাম মৌলভীবাজারের দপ্তর সম্পাদক আবুল কালাম, জিবি নিউজ শ্রীমঙ্গল প্রতিনিধি মীর রুমানা আক্তার শিপা ও মৌলভীবাজার প্রতিনিধি এনামুল আলম এনাম, আফসার আহমদ রাফি, মুহিবুর রহমান, বাচ্চু মিয়া প্রমুখ ।

এছাড়াও মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব অন্যান্য নেতৃবৃন্দ সহ, বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও শ্রমিক নেতৃবৃন্দ এতে উপস্থিত ছিলেন ।

বক্তারা তাদের বক্তব্যে দীর্ঘদিন ধরে মৌলভীবাজার থেকে শমশেরনগরের ২২ কিলোমিটার রাস্তাটির বেহাল অবস্থা ও এলাকাবাসীর দুর্ভোগ দুর্দশার কথা উল্লেখ করে বলেন, সংস্কারের উদ্যোগ নিয়েও কেন কাল বিলম্ব হচ্ছে ? সংশ্লিষ্ট কর্তৃপক্ষের উদাসীনতা ও গাফিলতির ক্ষোভ প্রকাশ করে দ্রুত রাস্তাটি সংস্কারের জোড় দাবী জানান তারা ।

রাস্তাটি সংস্কার কাজ শুরুর পূর্বে সুশীল সমাজের প্রতিনিধিদের নিয়ে একটি তদারকি কমিটি গঠনের কথা বিবেচনায় আনতে এবং সড়ক ও জনপথ বিভাগ মৌলভীবাজার প্রকৌশলীকে কাজটি অনতিবিলম্বে যথাযথভাবে বাস্তবায়নের ক্ষেত্রে, ঠিকাদারী প্রতিষ্ঠান সমূহকে নিয়ে আরও দায়িত্বশীল ভূমিকার দাবি জানান ।
মানববন্ধন শেষে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান এবং মৌলভীবাজার সড়ক ও জনপথ বিভাগের উপ নির্বাহী প্রকৌশলী’র কাছে স্মারকলিপি হস্থান্তর করা হয়।

এদিকে বৃটেন থেকে ডেইলি সিলেট এন্ড দৈনিক মৌমাছি কন্ঠের সম্পাদক মন্ডলীর সভাপতি ইউকে বিডি টিভির চেয়ারম্যান মৌলভীবাজারের সরকারি মেডিকেল কলেজ ও একটি পাবলিক ইউনিভার্সিটি চাই ক্যাম্পেইন গ্রুপের এডমিন ও মৌলভীবাজার সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের প্রবাসী সমন্নয়ক মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা বিশিষ্ট সমাজসেবক মোহাম্মদ মকিস মনসুর এক অভিনন্দন বার্তায় মৌলভীবাজার জেলার শমশেরনগর সড়ক সংস্কারের দাবিতে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের মানববন্ধন কর্মসূচি সফলভাবে পালন করায় আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে তিনি ইতিহাস ঐতিহ্যের ধারক বাহক প্রাকৃতিক সৌন্দর্যের অপরুপ লীলা ভূমি. এ জেলার কৃষিজ, জলজ , ফলজ , উদ্ভিদ , আগর আতর সহ প্রাকৃতিক সম্পদে ভরপুর ওলি আউলিয়ার পবিত্র ভূমি ,নৈস্বর্গিক সৌন্দর্য প্রবাসী অধূষিত আমাদের প্রাণের মৌলভীবাজার জেলায় একটি সরকারি মেডিকেল কলেজ ও একটি পাবলিক ইউনিভার্সিটি দ্রত বাস্তবায়নের চুড়ান্ত অনুমোদনের জন্য দেশে বিদেশে বসবাসকারী সকল মৌলভীবাজার জেলাবাসী দীর্ঘদিন ধরে ক্যাম্পেইন চালিয়ে আসছেন।

এই ধারাবাহিকতায় মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ চাই ওয়ার্ল্ড ওয়াইড ক্যাম্পেইন হোয়াটস্অ্যাপ গ্রুপ ও মৌলভীবাজার সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের পক্ষ থেকে ইতিমধ্যেই মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বরাবরে জেলার বিভিন্ন দাবী দাওয়া নিয়ে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

এই সব দাবীতে দেশে বিদেশে সভা সমাবেশ সেমিনার গোলটেবিল বৈঠক.হয়েছে মানব বন্ধন. জেলাব্যাপী হয়েছে গণ সাক্ষর অভিযান. চলছে এখনো ও অব্যাহত জোর লবিং ও ক্যাম্পেইন. এই যৌক্তিক দাবিগুলো ও আজবধি আলোর মূখ দেখছে না। এটা আমাদের জেলাবাসীর জন্য অবশ্যই দূঃখজনক. তিনি মৌলভীবাজার জেলার উন্নয়নে ২৫ লক্ষ জনসাধারণের প্রাণের ১০ দফা দাবীগুলো বাস্তবায়নে অন্যান্য সংগঠনের সাথে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব সহ দেশে বিদেশে বসবাসকারী মৌলভীবাজার জেলাবাসীকে যার যার অবস্থান থেকে আর ও বলিষ্ঠ ভৃমিকা রাখার আহবান জানিয়েছেন।।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: