সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ৫ ডিসেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বলে হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করে নিষিদ্ধ হলেন অসি পেসার

করোনার প্রভাব এখন সব জায়গায়। এই ভাইরাসের প্রভাবে দীর্ঘ দিন বন্ধ ছিল প্রায় সব ধরনের ক্রীড়ানুষ্ঠান। অবশেষে আংশিক ফিরতে শুরু করেছে ক্রিকেট। তবে করোনার ভয় আছেই।

এমন অবস্থায় ক্রিকেট বলে হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করে নিষিদ্ধ হলেন অস্ট্রেলিয়ান পেসার মিচ ক্লেডন। তার কাউন্টির দল সাসেক্স তাকে নিষিদ্ধ করেছে।

আগস্টে মিডলসেক্সের বিপক্ষে কাউন্টির ম্যাচ চলাকালীন বল সাইন করতে স্যানিটাইজার ব্যবহার করেন এ পেসার। প্রাথমিক তদন্তের পর তাকে সরিয়ে নেয় সাসেক্স। আনুষ্ঠানিক অভিযোগ আসার পর গভীর তদন্ত করে ক্লাবটি। শেষ পর্যন্ত নিষিদ্ধই হন এ ক্রিকেটার।

সাসেক্স নিজেদের ওয়েবসাইটে এক বিবৃতিতে বলেন, মিচ ক্লেডনকে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের বিধিনিষেধ অনুযায়ী নিষিদ্ধ করা হয়েছে। আমাদের হয়ে মিডলসেক্সের বিপক্ষে বোলিংয়ের সময় হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করেছিল ক্লেডন।

করোনাভাইরাসের সংক্রমণের পর মাঠে ক্রিকেট ফেরাতে কিছু নিয়ম বেঁধে দিয়েছে আইসিসি। এর মধ্যে অন্যতম ক্রিকেট বলে আর লালা বা ঘাম ব্যবহার করা যাবে না।

এছাড়া আইসিসির গাইডলাইনে বলা আছে বল ধরার পূর্বে হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করতে হবে। বল ধরার পর চোখ, নাক বা মুখে হাত দেওয়া যাবে না। মাঠে বল নিয়ন্ত্রণ করার জন্য আম্পায়ারদের হাতে গ্লাভস পরে নামতে হবে। সূত্র: হিন্দুস্তান টাইমস, ব্যারনস

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: