সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

তুরস্ক থেকে গ্রিস যাওয়ার পথে ২ সিলেটির মৃত্যু

তুরস্ক থেকে গ্রিস যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশি অভিবাসন প্রত্যাশীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার তুরস্ক ও গ্রিসের সীমান্তবর্তী শহর আলেক্সান্দ্রোপোলি শহরে মো. আক্তার আহমেদ ও মো. মিজানুর রহমান নিহত হন।

মরদেহ উদ্ধারের পর রাজধানী এথেন্সের ওমোনিয়ার আলজব্বার মসজিদে তাদের জানাজা অনুষ্ঠিত হয়। বর্তমানে নিহতদের মরদেহ স্থানীয় একটি হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে।

গ্রিসে বাংলাদেশ কমিউনিটির সভাপতি হাজী আব্দুল কুদ্দুস জানান, ২-৩ দিনের মধ্যে সমস্ত প্রক্রিয়া সম্পন্নের পর তাদের মরদেহ পরিবারের কাছে পাঠানো হবে।

জানা গেছে, মো. আক্তার আহমেদ সিলেটের ওসমানী নগর উপজেলার তাজপুর ইউনিয়নের রঙিয়া গ্রামের মনোহর আলীর ছেলে ও মিজানুর রহমান ছাতকের আসিদুর রহমানের ছেলে। তাদের মৃত্যুতে পুরো বাঙালি কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।

গ্রিসের থেসালুনিকিতে বসবাসরত এক প্রবাসী বাংলাদেশির সঙ্গে কথা বলে জানা গেছে, বর্তমানে অনেকে উন্নত জীবনের আশায় বাংলাদেশ থেকে গ্রিসসহ ইউরোপের বিভিন্ন দেশে পাড়ি জমাচ্ছেন। যাদের একটি বড় অংশ অবৈধভাবে তুরস্ক হয়ে গ্রিসে প্রবেশ করেন। এভাবে গ্রিসে প্রবেশ অত্যন্ত ঝুঁকিপূর্ণ এবং অনেক মানুষের পথিমধ্যে মৃত্যু হয়। অবৈধভাবে ইউরোপে যাতে কেউ প্রবেশ না করেন সেজন্য সবার প্রতি অনুরোধ জানিয়েছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: