সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে তিন বাংলাদেশি তরুণের মৃত্যু

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে একদিনে তিন বাংলাদেশি তরুণের মৃত্যু হয়েছে। দুজন সাঁতার কাটতে গিয়ে মারা গেছেন, একজনের লাশ উদ্ধার করা হয়েছে একটি পার্ক থেকে।

খোঁজ নিয়ে জানা গেছে, ব্রঙ্কসে বসবাসরত বাংলাদেশি বংশোদ্ভূত তরুণ তানভীর বন্ধুদের সঙ্গে লেক জর্জে সাঁতার কাটতে গিয়ে ডুবে যান। পরে তার নিথর দেহ উদ্ধার করা হয়। তার দাফন-কাফনের জন্য গো ফান্ড নামে একটি তহবিলে ৩৮ হাজার ডলারের বেশি সংগ্রহ করা হয়েছে।

একই দিন রাত ১০টার দিকে কুইন্স এলাকার একটি সুইমিং পুল থেকে উদ্ধার হয় সাংবাদিক ও লেখক রহমান মাহবুবের দ্বিতীয় ছেলে মারজান রহমানের। জরুরি বিভাগের কর্মীরা মারজানকে জ্যামাইকা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ধারণা করা হচ্ছে, কার্ডিয়াক অ্যারেস্টের কারণে মারজান রহমানের মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের ফলাফল না আসা পর্যন্ত তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাচ্ছে না।

এদিকে নিউইয়র্কের ইমাম এবং বায়তুল গাফফার মসজিদের প্রতিষ্ঠাতার (বর্তমান উডহেভেন জামে মসজিদের ইমাম) ছেলে মহসিন আহমেদের মৃতদেহ উদ্ধার করা হয় ওজনপার্ক থেকে।

কমিউনিটি নেতা খাইরুল খোকন এ তথ্য নিশ্চিত করে বলেন, মহসিনের লাশ তার গাড়ি থেকে উদ্ধার করা হয়। তবে কীভাবে তার এই মৃত্যু হলো এখনো নিশ্চিত হওয়া যায়নি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: