সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

এবার করোনা শনাক্ত আরও ৫ ফুটবলার

বিশ্বকাপ ২০২২ ও এশিয়ান কাপ ২০২৩ এর বাছাই পর্বের খেলার আগে ক্যাম্প শুরু করতে গিয়েই বিপাকে বাংলাদেশের ফুটবল। একের পর এক করোনা আক্রান্ত হচ্ছেন ৩৬ জনের প্রাথমিক দলে থাকা খেলোয়াড়রা।

গতকাল ১৩ ফুটবলারের করোনা পরীক্ষা হয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে। তাতে ৪ জনের শরীরে করোনার অস্তিত্ব পাওয়া যায়।

গতকালকের চারজন ছিলেন বিশ্বনাথ ঘোষ, এম এস বাবলু, সুমন রেজা ও নাজমুল ইসলাম। তাদের পর আজ আক্রান্ত পাঁচ জন আবাহনীর সোহেল রানা, টুটুল হোসেন বাদশা, গোলরক্ষক শহীদুল আলম সোহেল, বাকি দুইজন বসুন্ধরা কিংসের মোহাম্মদ ইব্রাহিম ও শুশান্ত ত্রিপুরা।

আগামী ৭ তারিখ থেকে শুরু হবে বাছাই পর্বের অনুশীলন। তার আগে খেলোয়াড়দের পালাক্রমে করোনা পরীক্ষার উদ্যোগ নিয়েছে বাফুফে। আগামীকাল শুক্রবার আরও ১২ ফুটবলারের করোনা পরীক্ষা করা হবে।

করোনায় আক্রান্ত ৯ জন আর চোট পড়া তিন জন মতিন মিয়া, মাশুক মিয়া জনি ও আতিকুর রহমান ফাহাদ যোগ হওয়ায় অনুশীলন ক্যাম্পই এখন হুমকির মুখে।

তাছাড়া অধিনায়ক জামাল ভূঁইয়া ও তারিক কাজী দলের সঙ্গে যোগ দেবেন আরও কিছু দিন পরে। এই অবস্থায় যদি দ্বিতীয়বার পরীক্ষায়ও করোনা পজিটিভ আসে তবে দলে নতুন সংযোজনের আভাস দিয়েছেন ন্যাশনাল টিমস কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ।

যারা করোনাভাইরাসে আক্রান্ত তাদের সুযোগ শেষ হয়ে যায়নি। তবে ক্যাম্পের জন্য দরকার হলে নতুন করে খেলোয়াড় নেওয়া হবে। সে ব্যাপারে আগামী দুই-চারদিনের ভেতরই সিদ্ধান্ত জানানো হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: