সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ঈদে এমন আনন্দ চা-বাগানের শিশুরা কখনো পায়নি!

কুলাউড়া সংবাদদাতা:: আমাদের সাধারণ ভাবনার বিপরীতে অনেক সময় ব্যতিক্রমী মুহূর্ত আমাদের সামনে চলে আসে। যে মুহূর্ত আমাদের মূল্যবোধকে ভীষণভাবে আন্দোলিত করে। আমরাও দায়বোধে আক্রান্ত হই। আর সেই দায়বোধের প্রত্যাশা পূরণে আমাদের এই ঈদেও ছিলো অন্যরকম আয়োজন।

কালিটি চা বাগানের সুবিধাবঞ্চিত সরল শিশুদের নিয়ে ঈদের দিনটিতে তাদের স্নিগ্ধ প্রতিভার প্রকাশ, তাদেরকে খাওয়ানো, মাস্ক বিতরণসহ তাদের সাথে আনন্দঘন মুহূর্ত কাটানো সে তো অভাবনীয় অনুভূতি! কালিটি চা বাগানের সরল শিশুদের নিয়ে ঈদের এই আনন্দ সবার অক্লান্ত শ্রমেই সম্ভবপর হয়ে উঠেছে।

বিশেষ করে শুভ’দা যাঁর অর্থায়নে এই মহৎ কাজের আমরা সঙ্গী হতে পেরেছি। বন্ধু আহমেদ কবীর রাসেল, নুরুল ইসলাম খান বাবলা, বলরাম অলমিক আর প্রবাসী ভাগিনা জুয়েল আহমেদের সহযোগিতায় ১১৫টি মাস্ক উপহার দিতে পেরেছি সরল শিশুদের।

বন্ধু স্বপন অলমিক, লক্ষ্মী নারায়ণের সার্বিক তত্ত্বাবধান আর দিলীপ কুমার দাসের ক্লান্তিহীন শ্রমে সুবিধাবঞ্চিত ক্ষুদে ১১৫ জন শিশুদের মুখে দিতে পেরেছি এক টুকরো চাঁদের হাসি। তাদের গাইড করে আনা স্কুলের শিক্ষিকা সবিতা অলমিক, কুন্তি অলমিক ও দীপা দাসের সাথে এই অন্যরকম ভালোলাগার মুহূর্তে সার্বক্ষণিক সঙ্গী ছিলেন বিশ্বজিৎ দেবনাথ, তপন চাষা, বিলাস দেবনাথ, অনিক দেবনাথ, আকাশ রায়, নিত্য রায়, রুদ্র অলমিক।

দলবেঁধে চা শ্রমিকদের প্রতিনিয়ত ছুটতে হয় কাজে। সারাদিনের তুইতুকারি আর অসম্মানের ঘামে ভেজা ঠোঁট দিনশেষে যখন সন্তানের মুখ চুমু খায় তখন নীরবে কেঁদে ওঠে প্রকৃতি… উৎসবে এমন ভালোবাসা তো শিশুরা কখনো পায়নি।

চা বাগানের শিশুদের নিয়ে ঈদ আনন্দ

Posted by Prothom Alo on Sunday, August 2, 2020

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: