সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১২ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

খালেদা বিদেশ যেতে চাচ্ছেন না

বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া অসুস্থ। চিকিৎসকরা বলছেন তার উন্নত চিকিৎসা দরকার। তার পরিবার ক্রমাগত দাবি জানিয়ে আসছে তাকে বিদেশ যেতে দেয়া হোক।

বিএনপির নেতারাও একই দাবি জানিয়ে আসছেন। কিন্তু বিএনপি নেত্রী কী চান তা জানা সম্ভব হচ্ছে না। কারণ তিনি মুক্তি পাবার পর কোন শব্দ করেননি।

মিডিয়া অনেক চেষ্টা করেও ব্যর্থ হয়েছে। গত ২৫শে মার্চ স্বাস্থ্যগত কারণে তাকে শর্ত সাপেক্ষে ছয় মাসের জন্য মুক্তি দেয়া হয়।

তখন অবশ্য দুটি শর্ত ছিল। এক, নিজের বাসায় থাকতে হবে। দুই, বিদেশ যেতে পারবেন না। এই শর্ত দুটি তিনি অক্ষরে অক্ষরে পালন করেছেন। বিদেশ যাওয়া নিয়ে বিভিন্ন সময় মিডিয়ায় খবর হয়েছে। কখনো পরিবার সূত্রে। আবার কখনো দলীয় নেতাদের আভাস ইঙ্গিতে।

কিন্তু খালেদা জিয়ার কাছ থেকে কোনো বক্তব্য না আসায় জল্পনার মধ্যেই থেকে গেছে। তবে সর্বশেষ একাধিক সূত্রে জানা গেছে খালেদা জিয়া তার ঘনিষ্ঠজনদের বলেছেন তিনি আপাতত বিদেশ যেতে চাচ্ছেন না।

কিন্তু কেন? তা তিনি খোলাসা করেননি। তবে একাধিক সূত্রের দাবি দেশের মানুষকে এই অবস্থায় রেখে তিনি বিদেশ না যাবার পক্ষেই সিদ্ধান্ত নিয়েছেন। ওদিকে ছয়মাসের মুক্তির মেয়াদ শেষে তার অবস্থান কি হবে তা এখনও অস্পষ্ট।সূত্র: মানবজমিন

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: