সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে ডা. মো. মঈন উদ্দিনের নামে ট্রাস্ট গঠন

মহামারী করোনায় মারা যাওয়া দেশের প্রথম চিকিৎসক ডা. মো. মঈন উদ্দিনের নামে শহীদ ডাক্তার মো. মঈন উদ্দিন ট্রাস্ট গঠন করা হয়েছে। মানবতার কল্যাণে কাজ করার লক্ষ্য নিয়ে এই ট্রাস্ট গঠন করা হয়েছে।

ডা. মো. মঈন উদ্দিন সিলেট করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধ ও নিয়ন্ত্রণ টিমের সদস্য ও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ছিলেন।

সংশ্লিষ্টরা জানান,ডা. মঈনের স্ত্রী ডা.চৌধুরী রিফাত জাহানকে প্রধান পৃষ্ঠপোষক ও ইঞ্জিনিয়ার জামিল আহমদ চৌধুরী রিজভীকে আহবায়ক এবং মো. খসরুজ্জামানকে সদস্য সচিব করে ট্রাস্টের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, ডা. জহির আহমেদ (সার্জারী বিশেষজ্ঞ), ডা. নুরুল হুদা নাঈম (নাক, কান গলা বিশেষজ্ঞ, ডা. তানবীর মোহিত (মেডিসিন বিশেষজ্ঞ), ডা. আহমদ নাসিম হাসান লাভলু (সার্জারী বিশেষজ্ঞ), ডা. ফরিদ আহমদ (যুক্তরাজ্য প্রবাসী), মো. মজিবুর রহমান (যুক্তরাষ্ট্র প্রবাসী), ডা. এনাম হক শোভন (যুক্তরাজ্য প্রবাসী), মো. ফজল মিয়া, মাওলানা মো. আইয়ুবুল হক, কামরুল ইসলাম, এহতেশামুল হক মাছুম ও আবুল খয়ের আব্দুল্লাহ। ট্রাস্টের অস্থায়ী কার্যালয় করা হয়েছে নগরীর হাউজিং এস্টেটে।

উল্লেখ্য, দায়িত্ব পালন করতে গিয়ে করোনায় আক্রান্ত হয়ে গত ১৫ই এপ্রিল ডা. মঈন মারা যান। তিনি ছিলেন সিলেটের একজন মেধাবী চিকিৎসক। তিনি মেডিসিনের পাশাপাশি কার্ডিলজিরও চিকিৎসক ছিলেন।

এফসিপিএস-এর পাশাপাশি তিনি কার্ডিওলজিতে এমডি করেন। রোগীদের কাছে ছিলেন খুবই জনপ্রিয়। তার সহজ, সরল ও সাবলীল ব্যবহার রোগীদের মুগ্ধ করতো। তার গ্রামের বাড়ি ছিল সুনামগঞ্জের ছাতক উপজেলার নাদামপুর গ্রামে।

ইঞ্জিনিয়ার জামিল আহমদ চৌধুরী রিজভী জানান,সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণ,শিক্ষা, স্বাস্থ্য ও জনকল্যাণমূলক সকল সামাজিক উন্নয়নমূলক কাজ করা স্বেচ্ছাসেবী ও অলাভজনক এই ট্রাস্টের লক্ষ্য।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: