সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট ও সুনামগঞ্জে আরো ৮৯ জনের করোনা শনাক্ত

সিলেট ও সুনামগঞ্জে এক দিনে চিকিৎসক ও পুলিশ সদস্যসহ ৮৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সিলেট জেলায় ৬৪ জন এবং সুনামগঞ্জ জেলার ২৫ জন রয়েছেন।

গতকাল বৃহস্পতিবার (২ জুলাই) সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ ল্যাব ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়।

ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় জানান, বৃহস্পতিবার ওসমানী মেডিক্যাল কলেজের ল্যাবে ১৮০টি নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় ৩৪ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। শনাক্তরা সিলেট জেলার বাসিন্দা। এদের মধ্যে একজন চিকিৎসক ও পুলিশের ৫ সদস্য রয়েছেন।

জানা গেছে, শনাক্ত হওয়াদের মধ্যে সিলেট মহানগর ও সদর উপজেলার ১৬ জন, কানাইঘাট উপজেলার ৪ জন, গোয়াইনঘাট উপজেলার ৪ জন, ফেঞ্চুগঞ্জ উপজেলার ৪ জন এবং কোম্পানীগঞ্জ উপজেলার ২ জন রয়েছেন। এছাড়া সিলেটের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন ৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

এদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় ৫৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৩০ জন সিলেট জেলার আর ২৫ জন সুনামগঞ্জ জেলার। বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক জানান, শাবির ল্যাবে বৃহস্পতিবার ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৫৫ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। শনাক্তদের মধ্যে সিলেট জেলার ৩০ জন এবং সুনামগঞ্জের ২৫ জন রয়েছেন।

দুই ল্যাবে সিলেটের ৮৯ জনের করোনা শনাক্ত হওয়ায় সিলেটে মোট করোনা আক্রান্তের সংখ্যা এখন ২ হাজার ৬৮৯ জনে দাঁড়াল। আর সুনামগঞ্জ জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১ হাজার ৩৯ জন।

গতকাল বৃহস্পতিবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা ছিল ৪ হাজার ৮৬১ জন। নতুন আরও ৮৯ জন শনাক্ত হওয়ায় সিলেট বিভাগে মোট করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা এখন ৪ হাজার ৯৫০ জনে দাঁড়াল।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: