সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
শনিবার, ১৫ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

করোনামুক্ত আফ্রিদি পরিবার

করোনা ভাইরাস থেকে মুক্তি পেয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক, অলরাউন্ডার শহীদ আফ্রিদি ও তার পরিবার। এক টুইটে এমনটি নিশ্চিত করেছেন তিনি। আফ্রিদি জানান, তার স্ত্রী ও দুই মেয়ে এর আগে কোভিড-১৯ এ পজিটিভ হলেও ফের পরীক্ষা করে নেগেটিভ হয়েছেন।

টুইটারে আফ্রিদি লিখেন, আলহামদুলিল্লাহ, আমার স্ত্রী ও কন্যারা, আকসা ও আনশা কোভিড-১৯ পজিটিভ হওয়ার পর ফের পরীক্ষা করিয়েছে এবং তারা এখন করোনামুক্ত। আমাদের জন্য দোয়া করার সবার প্রতি কৃতজ্ঞ এবং সৃষ্টিকর্তা যেন আপনাদের সবাইকে ভালো রাখে। এখন পরিবারকে সময় দেওয়ার পালা। আমি এটা খুব মিস করছি।

এর আগে গত ১৩ জুন নিজের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে বলে সামাজিক যোগাযোগমাধ্যমে আফ্রিদি নিজেই বিষয়টি জানিয়েছেন।

সম্প্রতি ইংল্যান্ড সফরের জন্য পাকিস্তানের ঘোষিত দলের ১০ জন করোনায় আক্রান্ত হন। তবে পরবর্তীতে এদের মধ্যে ৬ জন ফের পরীক্ষা করে নেগেটিভ হয়ে যুক্তরাজ্যে পাড়ি দেন। যেখানে বড় তারকার মধ্যে মোহাম্মদ হাফিজের নাম ছিল।

করোনা ভাইরাস প্রাদুর্ভাব শুরুর পর থেকেই নিজ দেশের অসহায় ও কর্মহীন মানুষজনের পাশে দাঁড়িয়েছেন আফ্রিদি। নিজের প্রতিষ্ঠিত ফাউন্ডেশনের মাধ্যমে তিনি হাজারো দুস্থ মানুষজনকে আর্থিক ও খাদ্যসামগ্রী দিয়ে সহায়তা করেছেন। নিজ হাতে দুস্থদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ করে তিনি ব্যাপক প্রশংসিত হয়েছেন।

গত মে মাসে করোনায় ক্ষতিগ্রস্তদের জন্য নিজের প্রিয় ব্যাট নিলামে তুলেছিলেন বাংলাদেশের অভিজ্ঞ ব্যাটসম্যান মুশফিকুর রফিম। এই ব্যাট দিয়েই বাংলাদেশের ইতিহাসে প্রথম ব্যাটসম্যান হিসেবে টেস্ট ক্রিকেটে ডাবল সেঞ্চুরির কীর্তি গড়েছিলেন মুশি। সবাইকে চমকে দিয়ে নিলাম থেকে ব্যাটটি ২০ হাজার ডলারে কিনে নেন আফ্রিদি।

আফ্রিদির আগে পাকিস্তানি ক্রিকেটারদের মধ্যে তৌফিক উমর ও জাফর সরফরাজ করোনা আক্রান্ত হয়েছিলেন। জাফর এই সংক্রমণে মারা যান। তবে তৌফিক সুস্থ হয়ে উঠেছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: