সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
রবিবার, ১২ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৮ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে আরও ১২৯ জনের করোনা শনাক্ত

সিলেট বিভাগে নতুন করে আরও ১২৯ জনের শরীরে করোনভাইরাস শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে ৭৫ জন সিলেট জেলার বাসিন্দা। এ ছাড়া সুনামগঞ্জের ২৩ জন, হবিগঞ্জের ৪০ জন ও মৌলভীবাজারের ১ জন রয়েছেন।

সোমবার ঢাকা ও সিলেটের ল্যাবে নমুনা পরীক্ষায় নতুন আক্রান্তদের করোনা শনাক্ত হয়। এ নিয়ে পুরো বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৪ হাজার ৪২২ জন।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান, এদিন ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে ২৮২ জনের নমুনা পরীক্ষায় ৪৫ জনের শরীরে করোনা শনাক্ত হয়। এদের মধ্যে ৪৩ জন সিলেট জেলার এবং হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলার একজন করে রয়েছেন।

এ দিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) ল্যাবে সোমবার ১৮৮ জনের নমুনা পরীক্ষা হয়। এই বিশ্ববিদ্যালয়ের জেনেটিক্স ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি (জিইবি) বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক জানান, নমুনা পরীক্ষায় ৪৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে ৩২ জন সিলেট জেলার এবং ১৩ জন সুনামগঞ্জের বাসিন্দা।

ওসমানী মেডিকেল কলেজ ও শাবির ল্যাবে শনাক্ত হওয়া ৭৫ জনকে নিয়ে সিলেট জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২ হাজার ৪২৩ জন। অন্যদিকে শাবির ল্যাবে নতুন শনাক্তদের নিয়ে সুনামগঞ্জে মোট আক্রান্ত এখন ৯৮৫ জন। ওসমানী ল্যাবে শনাক্ত নতুন একজনকে নিয়ে মৌলভীবাজারে মোট করোনা রোগীর সংখ্যা ৪২০ জন।

ঢাকার ল্যাব থেকে সোমবার সকালে হবিগঞ্জে ৩৯ জনের করোনা শনাক্ত হওয়ার তথ্য জানানো হয়েছিল। এদিন রাতে ওসমানীর ল্যাবে আরেকজন শনাক্ত হওয়ার পর হবিগঞ্জে মোট করোনা আক্রান্তের সংখ্যা এখন ৫৯৪ জন।

স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান জানান, সোমবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনায় ৭৩ জনের মৃত্যু হয়েছে। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন এক হাজার ১৬৫ জন ও বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ৩১০ জন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: