সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
সোমবার, ২৭ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

করোনার রিপোর্ট আসার আগেই রোগী সুস্থ

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে এক গৃহিনী গত ৯ জুন হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। উপজেলার গাভীগাঁও গ্রামের ওই গৃহিনী সরস্বতী রানীর (৪৫) রিপোর্ট পজিটিভ আসে ১৯ দিন পর। এর ভেতরই তিনি সুস্থ হয়ে গেছেন বলে তার পরিবার সূত্রে জানা গেছে।

চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোজাম্মেল হোসেন বলেন, রবিবার বিকেলে সরস্বতীর রিপোর্ট পজিটিভ আসে। ৯ জুন ৬ জনের কভিড-১৯ নমুনা সংগ্রহ করা হয়েছিল। তার মধ্যে সরস্বতীর রিপোর্ট পজিটিভ আসে ১৯ দিন পর।

উপজেলার গাভীগাঁও গ্রামের তার প্রতিবেশীদের সাথে মোবাইল ফোনে কথা বলে জানা যায়, সরস্বতী করোনাভাইরাস নিয়েই পরিবারের সকল কাজ কর্ম করেছেন, প্রতিবেশীদের সাথে মেলামেশা করেছেন। আজ শুনলাম ওনার করোনা রিপোর্ট পজিটিভ। তাকে স্বাভাবিক চলাফেরা করতে দেখেছি। রিপোর্ট দেরীতে আসার কারণে এমন পরিস্থিতি হচ্ছে বলে অনেকেই মন্তব্য করেছেন।

চুনারুঘাট স্বস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, করোনাভাইরাসে এ পর্যন্ত চুনারুঘাট উপজেলায় ১১৩ জন আক্রান্ত হয়েছে। মৃত্যু হয়েছে দুজনের। নমুনা সংগ্রহ করা হয়েছে প্রায় ১৩০০। সুস্থ হয়েছেন ৫২ জন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: