সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

অবশেষে যুবকের গ`লিত লা`শ ফেরত দিলো বিএসএফ

ময়মনসিংহের হালুয়াঘাট সীমান্তে বিএসএফর গুলিতে নিহত আব্দুল জলিলের (২৬) গলিত লাশ ফেরত দিয়েছে ভারতীয় সীমান্ত রক্ষাকারী বাহিনী (বিএসএফ)।

বৃহস্পতিবার (২৫ জুন) দুপুর আড়াইটার দিকে উপজেলার গোবড়াকুড়া সীমান্ত এলাকায় পতাকা বৈঠকের মাধ্যমে বিজিবির কাছে লাশ হস্তান্তর করে তারা।

কড়ইতলী বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল মজিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গত মঙ্গলবার (২৩ জুন) ভোরে গোবড়াকুড়া সীমান্তের দুইশ গজ ভেতরে ভারতীয় সীমান্ত রক্ষাকারী বাহিনীর (বিএসএফ) গুলিতে মানসিক ভারসাম্যহীন আব্দুল জলিল নিহত হয়।

তিনি আরও বলেন, ওইদিন বিকেল ৫টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত বাংলাদেশের গোবড়াকুড়া সীমান্তে দুদেশের সীমান্ত কর্মকর্তাদের মধ্যে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। তখন বিএসএফ বলে ওইদিন কিছু বাংলাদেশি রাতে সীমান্ত অতিক্রম করে ভারতে প্রবেশ করার চেষ্টা করলে বিএসএফর গুলিতে আব্দুল জলিল নিহত হয়।

পরদিন বুধবার (২৪ জুন) ময়নাতদন্ত শেষে লাশ ফেরত দেয়ার কথা থাকলেও ওইদিন লাশ ফেরত দেয়নি। পরে বুহস্পতিবার (২৫ জুন) দুপুর আড়াইটার দিকে আব্দুল জলিলের গলিত লাশ ফেরত দেয় বিএসএফ।

নিহত আব্দুল জলিল উপজেলার গোবড়াকুড়া ইউনিয়নের মানিক মিয়ার ছেলে। নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।সূত্র: জাগোনিউজ

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: