সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৫০ সেকেন্ড আগে
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১৩ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

করোনায় মারা গেলেন মুক্তিযোদ্ধা ডা. মো. আলী আজগর

করোনা আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মেডিসিন ও সার্জারির চিকিৎসক (অবসরপ্রাপ্ত) এবং মুক্তিযোদ্ধা ডা. মো. আলী আজগর (৭০) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার বিকাল সাড়ে ৩টায় রাজধানী পুরান ঢাকার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। নারায়ণগঞ্জ জেলা করোনা বিষয়ক কমিটির ফোকাল পারসন ও সদর উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

ডা. মো. আলী আজগরের ভাগ্নে নাসির আহমেদ আহাদ বলেন, ডা. মো. আলী আজগর অবসর নেওয়ার পর থেকেই নগরীর ডিআইটি এলাকায় ইভা মেডিকেল হলে বসে রোগী দেখতেন। করোনা মহামারিকালেও তিনি রোগী দেখা বন্ধ করেননি। ধারণা করা হচ্ছে- সেখান থেকেই তিনি করোনায় আক্রান্ত হয়েছেন।

১০ থেকে ১২ দিন আগে তার জ্বর, কাশি ও শ্বাসকষ্ট দেখা দেয়। এজন্য তিনি প্রথমে তিনদিন বাড়িতে আইসোলেশনে ছিলেন। পরে অবস্থার অবনতি হলে তাকে আজগর আলী হাসপাতালে নিয়ে ভর্তি করি। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বিকাল তিনি মারা যান।

ফাউন্ডেশন ফর ডক্টরস সেফটি রাইটস অ্যান্ড রেসপন্সসিবিলিটির (এফডিএসআর) যুগ্ম সম্পাদক ডা. রাহাত আনোয়ার চৌধুরী বলেন, ডা. মো. আলী আজগরকে নিয়ে করোনায় এখন পর্যন্ত ৪৫ জন চিকিৎসকের মৃত্যু হয়েছে। এ ছাড়া, করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন ৮ জন চিকিৎসক।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: