সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
সোমবার, ১৯ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জুড়ীতে একই পরিবারের ৩ জনসহ নতুন ৪ জনের করোনা শনাক্ত

মৌলভীবাজারের জুড়ী উপজেলায় নতুন করে একই পরিবারের ৩ জনসহ ৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জুড়ীতে করোনা শনাক্ত হয়েছে মোট ২২ জনের আর এক জন মারা গেছেন।

জানা যায়, নতুন শনাক্তদের নমুনা গত ৫ জুন ঢাকায় পাঠানোর ১১ দিন পর বুধবার(১৭ জুন) দুপুরে করোনা পজিটিভ আসায় তাদের আইসোলেশনে রাখা হয়েছে ও বাড়ি লকডাউন করা হয়।

গত ৫ জুন উপজেলার ভোগতেরা গ্রামের এক ব্যবসায়ীর (৩২) করোনা শনাক্ত হওয়ায় তার পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। ১১ দিন পর বুধবার রিপোর্ট আসলে ওই পরিবারের আরও ৩ জনের করোনা পজিটিভ বলে জানা যায়। এ নিয়ে একই পরিবারের ৪ জনের করোনা শনাক্ত হয়। অপরজন উপজেলার গোয়ালবাড়ি ইউনিয়নের মাগুরা গ্রামে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সমরজিৎ সিংহ জানান, বুধবার তাদের রিপোর্ট পজিটিভ আসায় তাদের বাড়ি লকডাউন করে তাদেরকে আইসোলেশনে রাখা হয়েছে।

তিনি জানান, বুধবার (১৭ জুন) পর্যন্ত জুড়ীতে ৩৮০ জনের নমুনা সংগ্রহ করা হয় এবং ২৭৬ জনের ফলাফল আসে। তার মধ্যে ১৮ জনের করোনা পজিটিভ। এদের হোম কোয়ারেন্টিনে রাখা হয়। যদিও এদের কারো শরীরে কোন উপসর্গ নেই। ইতিপূর্বে ১১জন করোনা নেগেটিভ ছাড়পত্র দেয়া হয়েছে।

এছাড়া জুড়ী উপজেলার বাসিন্দা এক নারীসহ ৪ জন অন্যান্য রোগে সিলেটে চিকিৎসাধীন থাকাবস্থায় তাদের করোনা শনাক্ত হয়। এদের একজন চিকিৎসাধীন অবস্থায় গত ২৬ মে সিলেট শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে মারা যান।
উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, উপজেলার ছয় ইউনিয়নের মধ্যে জায়ফরনগর ও সাগররনাল ইউনিয়নকে ইয়েলো জোনে এবং পূর্বজুড়ী, পশ্চিম জুড়ী, ফুলতলা ও সাগরনাল ইউনিয়নকে গ্রীণ জোনে ভাগ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: