সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সুনামগঞ্জে একদিনে ৮৩ জনের করোনা শনাক্ত

সুনামগঞ্জে একলাফে ছয়শ পার হয়েছে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। সোমবার রাতে সিলেটের দুইটি ল্যাবে সুনামগঞ্জে আরও ৮৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে সুনামগঞ্জে মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৬৪৬ জনে। সোমবার রাতে বিষয়টি নিশ্চিত করেন সিভিল সার্জন ডা. শামস উদ্দিন।

জানা যায়, সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে সুনামগঞ্জের ৩৭৪টি নমুনা পরীক্ষা করা হলে সেখানে ৭৯ জনের করোনা শনাক্ত হয় এবং ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে ১৮৮টি নমুনা পরীক্ষা করা হলে সেখানে সুনামগঞ্জের ৪ জন শনাক্ত হয়।

নতুন আক্রান্তদের মধ্যে ছাতক উপজেলায় ১৭ জন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় ২৪ জন, সদর উপজেলায় ১৬ জন, জামালগঞ্জ উপজেলায় ৭ জন, শাল্লা উপজেলায় ৭ জন, দিরাই উপজেলায় ৩ জন এবং দোয়ারাবাজার উপজেলায় ৫ জন শনাক্ত হয়। এছাড়া সুনামগঞ্জে এখন পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ১১৭ জন ও মৃত্যুবরণ করেছেন ৪ জন।

সিভিল সার্জন ডা. শাসম উদ্দিন বলেন, আজ (সোমবার) রিপোর্টে সুনামগঞ্জের ৮৩ জনের করোনা শনাক্ত হয়েছে। তাদের বাড়িতেই আইসোলেশনে রাখা হবে এবং তাদের সংস্পর্শে আসা লোকজনের নমুনা সংগ্রহ করা হবে। জেলায় করোনা থেকে সুস্থ হয়েছেন ১১৭ জন এবং মারা গেছেন ৪ জন।

উল্লেখ্য, গত ১২ এপ্রিল সুনামগঞ্জে প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত হওয়ার পরই জেলাকে লকডাউন ঘোষণা করেন জেলা প্রশাসক। পরবর্তীতে লকডাউন শিথিল করা হলে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা প্রতিনিয়ত বাড়তে থাকে যা সোমবার পর্যন্ত দাঁড়িয়েছেন ৬৪৬ জন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: