সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ২৫ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

এক ঘণ্টা ছটফট করে মৃত্যু, দূরে দাঁড়িয়ে দেখল সবাই

এক ঘণ্টার বেশি সময় রাস্তায় পড়ে ছটফট করেছেন। সবাই দূর থেকে দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখলেন। দীর্ঘক্ষণ রাস্তায় পড়ে থাকলেও করোনাভাইরাস আতঙ্কে এগিয়ে আসেনি কেউ। অবশেষে সেখানেই মৃত্যু হলো তার। খবর পেয়ে শেষ পর্যন্ত পুলিশ এসে রাস্তায় পড়ে থাকা মরদেহ উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

রোববার (০৭ জুন) সকালে বগুড়া শহরের থানা মোড় কাঁঠালতলা এলাকায় এ ঘটনা ঘটে। রাস্তায় পড়ে মারা যাওয়া ওই ব্যক্তির নাম মোহাম্মদ সালামত (৫০)। তিনি রিকশাচালক। বাড়ি শিবগঞ্জ উপজেলার মহাস্থান পূর্বপাড়ায়। বগুড়া শহরে রিকশা চালাতেন তিনি।

বগুড়া সদর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) খোরশেদ আলম বলেন, খোঁজ নিয়ে জানতে পারি দীর্ঘদিন থেকে সালামতের শ্বাসকষ্ট ছিল। শনিবার রাতে তার শারীরিক অবস্থার অবনতি হলেও চিকিৎসা নেননি। রোববার সকালে সড়কের ওপর অসুস্থ হয়ে পড়ে যান সালামত। এই দৃশ্য শহরের অনেক মানুষ দেখলেও করোনাভাইরাসের ভয়ে কেউ তার কাছে যায়নি। দীর্ঘ এক ঘণ্টা সেখানেই পড়ে থেকে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে শজিমেক হাসপাতালের মর্গে পাঠায়।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন বলেন, মৃত ব্যক্তির নমুনা নেয়া হয়েছে। নমুনা পরীক্ষার পর নিশ্চিত হওয়া যাবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি-না। সূত্র : জাগো নিউজ

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: