সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জগন্নাথপুরে চেরাগ বাহিনীর হাতে জিম্মি প্রবাসী পরিবার: প্রশাসনের হস্তক্ষেপ কামনা

জগন্নাথপুর উপজেলার সেরা মোহাম্মদপুর গ্রামের আমেরিকা প্রবাসী মোঃ আজিজুর রহমান এবং তাঁর পরিবারের সদস্যরা তাদের প্রতিবেশী চেরাগ আলী এবং তার বাহিনীর কাছে জিম্মি।
চেরাগ আলী- প্রবাসী এই পরিবারের জায়গা-জমি দখল, প্রাণেমারার হুমকি দিচ্ছে। আমেরিকা প্রবাসী মোঃ আজিজুর রহমান নিজেদের নিরাপত্তার স্বার্থে আইনগত সহায়তার দাবি জানিয়েছেন সংশ্লিষ্টদের প্রতি।

শনিবার (৬ জুন) সিলেট অনলাইন প্রেসক্লাবে এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এই দাবী জানিয়েছেন আমেরিকা প্রবাসী মোঃ আজিজুর রহমান।

সংবাদ সম্মেলনের তিনি অভিযোগ করে বলেন, চেরাগ আলী একজন অসৎ, দাগী অপরাধী ও ভয়ংকর প্রকৃতির লোক। এলাকাবাসী ভয়ে তার বিরুদ্ধে প্রতিবাদ করতেও সাহস পায় না।

এই চেরাগ আলী কয়েক বৎসর যাবৎ আমার জায়গা ও জমি দখলের অসৎ প্রক্রিয়ায় সন্ত্রাসী কায়দায় লিপ্ত রয়েছে। ইতিমধ্যে আমার বসতবাড়ির কিছু জায়গা দখল করে সে আমাকে খুবই ক্ষতিতে ফেলেছে। এখন সে আবার আমার ক্রয়কৃত বাড়িটি দখলের জন্য তৎপর রয়েছে।
জোরপূর্বক গাছ কাটা, ফসলাদি লুটপাট ইত্যাদি তার নিত্য নৈমিত্তিক ঘটনা। ২০১৯ সালের মে মাসের একদিন এসব লুটপাটের প্রতিবাদ করায় সে আমার বয়োবৃদ্ধ বাবার উপর অতর্কিতভাবে হামলা চালায়। এসব কারণে বাড়িতে আমার বয়োবৃদ্ধ বাবা আর প্রতিবন্ধী একমাত্র ভাই তার ভয়ে সবসময় তটস্থ থাকেন।

তিনি আরো বলেন, চেরাগ আলী প্রথমে আমাদের মুল বাড়ির কিছু অংশ আত্মসাৎ করে, এখন ক্রয়কৃত বাড়িটি দখলের প্রচেষ্টায় লিপ্ত। এসব জুলুমের কারণে আমি বাধ্য হয়ে কোন উপায়ান্তর না দেখে প্রতিকারের আশায় বিগত ০৩/০২/২০১৯ইং তারিখে সিলেট রেঞ্জের ডিআইজি মহোদয় বরাবরে একটি আবেদন জানাই। কেননা এরই মধ্যে সে আমার বাবার আপত্তি থাকা সত্ত্বেও আমার ক্রয়কৃত ছোট বাড়িটির উপর দিয়ে বিদ্যুতের লাইন টানার চেষ্টা করে এবং আমার কয়েক শতক চারাগাছ ও মাঝারি গাছ সহ বাশ ঝাড় গাছ কেটে নির্মূল করে ।
আমার আবেদনের প্রেক্ষিতে ডিআইজি অফিস থেকে আমাকে আমার স্হানীয় থানা জগন্নাথ পুরে যোগাযোগের পরামর্শ দেয়া হয়। স্হানীয় থানায় যোগাযোগ করে আমি তার বেআইনী কাজের ব্যাপারে অভিযোগ দাখিল করলে সে তখন হইতে আরো ক্ষিপ্ত হয়ে উঠে। গত বছরের রমজান মাসে সে আমার বাবার উপর পৈশাচিক হামলা করে।

আদালতে মামলা মোকদ্দমা থাকাবস্থায়ও সে এখন আরো বেপরোয়া। আর আমিও এবং আমার পরিবার এই সংকটময় অবস্থায় না দেশে বা বিদেশে স্বাভাবিকভাবে অবস্থান করতে পারছি না।

এই ভয়াবহ করোনা মহামারির সময়েও শেষ রমজানে সে আমার ক্রয়কৃত বাড়ির গাছের ফসলাদি তার সঙ্গীদেরকে সাথে করে লুট করে নিয়ে যায়। আমি বাড়িতে গেলে আমাকে খুন করার হুমকি প্রদান করছে। এমতাবস্থায় আমি এখন আমার নিজ বাড়িতে তার ও তার দলের ভয়ে যেতে বা থাকতে পারছি না।
এ অবস্থায় সংবাদকর্মীদের মাধ্যমে তিনি মাননীয় এমপি ও মান্যবর পরিকল্পনামন্ত্রী আব্দুল মান্নানসহ আইনানুগ কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: