সর্বশেষ আপডেট : ৫ মিনিট ০ সেকেন্ড আগে
শুক্রবার, ১০ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটের আইসোলেশন সেন্টারে দুটি ভেন্টিলেটর দিলেন পররাষ্ট্রমন্ত্রী

শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতলের সিলেট করোনা আইসোলেশন সেন্টারে দুটি ভেন্টিলেটর দিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আবদুল মোমেন। ব্যক্তিগত তহবিল থেকে এই ভেন্টিলেটর দুটি শহীদ শামসুদ্দিন হাসপাতালকে উপহার দেন তিনি।

শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে পররাষ্ট্রমন্ত্রীর পক্ষে ভেন্টিলেটর দুটি হস্তান্তর করেন সদ্য করোনা থেকে সুস্থ হয়ে উঠা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল। এ সময় উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েল।

হাসপাতালের পক্ষে ভেন্টিলেটরগুলো গ্রহণ করেন শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালের অধীক্ষক ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মো. ইউনুছুর রহমান।

পররাষ্ট্রমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে ব্রিগেডিয়ার জেনারেল ডা. মো. ইউনুছুর রহমান বলেন, সিলেট বিভাগে করোনা পরীক্ষার জন্য আরও দুটি পিসিআর ল্যাবের প্রয়োজন রয়েছে। প্রতিদিনই সিলেটে বাড়ছে করোনা পরীক্ষা। প্রচুর মানুষ প্রতিদিন নমুনা দিতে আসেন। কিন্তু সিলেটে মাত্র দুটি ল্যাব থাকায় নির্দিষ্ট সংখ্যকের বেশি নমুনা পরীক্ষা করা যাচ্ছে না। ফলে রিপোর্ট আসতে বিলম্ব হচ্ছে। এসব দিক বিবেচনা করে তিনি সিলেট বিভাগে আরও দুটি ল্যাব স্থাপনের জন্য স্বাস্থ্য মন্ত্রণালয়ে চিঠি দিয়েছি।

তিনি বলেন, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে একটি এবং হবিগঞ্জে একটি ল্যাব স্থাপন করা যেতে পারে। এতে টেস্টের সংখ্যা প্রচুর বাড়ানো যাবে। সিলেটে করোনা চিকিৎসার শুরু থেকে প্রতিনিয়ত পররাষ্ট্রমন্ত্রী আমাদের খোঁজখবর রাখছেন। বিভিন্ন সময় চিকিৎসাসামগ্রী ও সুরক্ষাসামগ্রী দিয়ে আমাদের সহযোগিতা করেছেন। করোনা চিকিৎসার জন্য ভেন্টিলেটর খুবই প্রয়োজনীয়। তাই আমি আশাবাদী তার এই উপহার সিলেটের করোনা চিকিৎসায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. হিমাংশু লাল রায়, এনেস্থেশিয়া বিভাগের প্রধান সহকারী অধ্যাপক ময়নুল ইসলাম ডালিম, শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতলের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুশান্ত কুমার মহাপাত্র প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: