সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ১২ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৮ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

স্ত্রীর পর সাবেক মেয়র কামরানও করোনায় আক্রান্ত

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি করপোরেশনের প্রথম মেয়র বদর উদ্দিন আহমদ কামরান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শুক্রবার (০৫ জুন) সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে তার। এর আগে গত ২৭ মে তার স্ত্রী সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসমা কামরান করোনায় আক্রান্ত হন।

বদর উদ্দিন আহমদ কামরান নিজে করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি এ প্রতিবেদককে নিশ্চিত করে বলেন, বর্তমানে বাসায় আইসোলেশনে আছি আমি। এখন মোটামুটি সুস্থ আছি। আমার এবং স্ত্রীর সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চাই।

জানা গেছে, কয়েকদিন আগে নমুনা পরীক্ষায় করোনা আক্রান্ত বলে শনাক্ত হন আসমা কামরান। গতকাল বৃহস্পতিবার (০৪ জুন) বদর উদ্দিন আহমদ কামরানের নমুনা সংগ্রহ করা হয়। শুক্রবার ওসমানীর ল্যাবে নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ শনাক্ত হন তিনি।

বদর উদ্দিন আহমদ কামরান সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি। এছাড়া তিনি সিলেট সিটি করপোরেশনের টানা তিনবারের মেয়র ছিলেন। কামরান ও তার স্ত্রী করোনাকালে খাদ্য সহায়তা নিয়ে বেশ তৎপর ছিলেন। সিলেট মহানগরসহ বিভিন্ন স্থানে ব্যক্তিগত ও দলীয় উদ্যোগে ত্রাণ বিতরণ করেছেন তারা। ত্রাণ বিতরণ করতে গিয়ে কোনোভাবে করোনায় আক্রান্ত হয়েছেন এই দম্পতি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: