সর্বশেষ আপডেট : ৫৯ মিনিট ৫৯ সেকেন্ড আগে
শনিবার, ১১ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৭ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

লিবিয়ায় বাংলাদেশি অপহরণ চক্রের ২ সদস্য গ্রেফতার

লিবিয়া প্রবাসী বাংলদেশি অপহরণ চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে র্যাব-১২। মঙ্গলবার বরগুনা জেলার পাথরঘাটায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন- পাথরঘাটা থানার খাসতবক গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে সজল হোসেন ও একই থানার নাচনাপাড়া গ্রামের ইউসুফ গোড়ামীর ছেলে ইদ্রিস আলী।

বুধবার দুপুরে সিরাজগঞ্জে অবস্থিত র্যাব-১২র হেড কোয়ার্টারে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান লে. কর্নেল মোহাম্মদ খায়রুল ইসলাম।
তিনি জানান, সম্প্রতি বরগুনার লিবিয়া প্রবাসী মুরশিদ গাজী ও বগুড়ার লিবিয়া প্রবাসী সাইফুল লিবিয়ায় অপহৃত হন। অপহরণকারীরা ফেক ফেসবুক আইডি থেকে অপহৃত মুরশীদ গাজীর বড় ভাই বেলাল গাজীর কাছে তার ভাইকে নির্যাতন করা হচ্ছে এমন একটি ভিডিও ফুটেজ পাঠায় এবং ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

মুক্তিপণ না দেয়া হলে তাদের হত্যারও হুমকি দেয়া হয়। এ সময় অপহরণকারীরা টাকা পাঠানোর জন্য বিকাশ ও নগদ নম্বর পাঠিয়ে দেয়। অপহৃতদের মধ্যে মুরশিদের পরিবার সেই নম্বরে ১ লাখ ৪০ হাজার টাকা এবং সাইফুলের পরিবার ১ লাখ ৫০ হাজার টাকা পাঠিয়ে দেয়। সম্প্রতি র্যাবের হাতে ওই নির্যাতনের ভিডিও ফুটেজটি আসলে ভিডিও ফুটেজ ও মোবাইল নম্বরের সূত্র ধরে মঙ্গলবার রাতে বরগুনা জেলার পাথরঘাটায় অভিযান চালিয়ে অপহণকারী চক্রের মূলসদস্য লিবিয়া প্রবাসী সোহেলের ছোট ভাই সজল ও নগদের এজেন্ট ইদ্রিস আলীকে গ্রেফতার করে।

এ সময় তাদের কাছ থেকে বিকাশ, নগদ ও মোবাইল ফোনের লোডের ১,২৬,৭৫৮ টাকা ও নগদ ৮,১০০/- টাকাসহ ২৫টি নগদ, বিকাশ ও ফ্লেক্সিলোডের রেজিস্ট্রার খাতা, ১১টি মোবাইলসেট ও ২৯টি সিমকার্ড উদ্ধার করে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: