সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ১২ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৮ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে করোনা আক্রান্তের সংখ্যা ৬শ ছাড়ালো, মৃত্যু ১৪

সিলেটে প্রতিদিনই বাড়ছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। হঠাৎ করে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়ায় সিলেট বিপজ্জনক অঞ্চলে পরিণত হয়েছে। সোমবার (১ জুন) সিলেট জেলায় নতুন করে পুলিশ-চিকিৎসকসহ আরও ৪৯ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এমএজি ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে তাদের করোনা শনাক্ত হয়।

এ নিয়ে সিলেট জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৬০৪ জনে দাঁড়ালো। এর মধ্যে মারা গেছেন ১৪ জন। আর সিলেট বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা এক হাজার ৮৯ জন।

রাতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. হিমাংশু লাল রায় এসব তথ্য নিশ্চিত করেছেন।

নতুন করে আক্রান্তদের মধ্যে পুলিশ ও চিকিৎসক রয়েছেন জানিয়ে তিনি বলেন, সোমবার নমুনা পরীক্ষায় সিলেট সদর উপজেলায় ৩৮ জন, কানাইঘাটে চারজন, গোয়াইনঘাটে তিনজন, বালাগঞ্জে তিনজন এবং সুনামগঞ্জের ছাতকে একজন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। ছাতকের ওই ব্যক্তি সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বৈশ্বিক মহামারি করোনাভাইরাস বাংলাদেশে প্রথম ধরা পড়ে গত ৮ মার্চ। আর সিলেট বিভাগে সর্বপ্রথম করোনা শনাক্ত হয় গত ৫ এপ্রিল। এরপর প্রতিদিন সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে। তবে সুস্থ হয়ে বাড়ি ফিরছেন অনেক রোগী।

এদিকে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত সিলেট বিভাগে মারা গেছেন ২০ জন। এর মধ্যে সিলেটে ১৪ জন, মৌলভীবাজারে চারজন, হবিগঞ্জে একজন এবং সুনামগঞ্জে একজন।

অন্যদিকে সিলেট বিভাগে করোনাভাইরাস জয় করে বাড়ি ফিরেছেন ২৭০ জন রোগী। এর মধ্যে সিলেট জেলার ৭৭ জন, সুনামগঞ্জের ৬১, হবিগঞ্জের ৮৯ ও মৌলভীবাজারের ৪৩ জন সুস্থ হয়েছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: