সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ১২ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৮ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সুস্থ হয়েই কর্মস্থলে ফিরেছেন ১০১ পুলিশ সদস্য

প্রাণঘাতী করোনাকে হার মানিয়ে জয়ী হয়ে আবারও কর্মস্থলে যোগ দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের ১০১ পুলিশ সদস্য। এ উপলক্ষে করোনাজয়ী পুলিশ সদস্যদের সংবর্ধনা দিয়েছেন পুলিশ সুপার জায়েদুল আলম।

সোমবার (১ জুন) দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইন্সে করোনা জয়ী পুলিশ সদস্যদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং তাদেরকে সংবর্ধনা ও তাদেরকে নানা ধরনের উৎসাহ দেন এবং তাদেরকে বীর উপাধী দেন।

সংবর্ধনাকালে পুলিশ সুপার জায়েদুল আলম বলেন, নারায়ণগঞ্জবাসীকে করোনা থেকে সচেতন করাসহ ঝুঁকি নিয়ে মাঠ পর্যায়ে দায়িত্ব পালন করতে গিয়ে আমাদের নারায়ণগঞ্জ জেলার ১৪৮ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছিলেন। আমরা আক্রান্ত পুলিশ সদস্যদের জন্য নির্দিষ্ট স্থানে আইসোলেশন কেন্দ্র স্থাপন করে তাদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে কাজ করেছি।

সকলকে পরিপূর্ণ স্বাস্থ্যসেবা নিশ্চিত করেছি। মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করছি।আমাদের জেলায় ১৪৮ জন পুলিশ সদস্য করোনা আক্রান্ত হয়েছে এবং ১০১ জন সুস্থ হয়ে ফিরে এসেছে। তাদের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে আমাদের আইজিপি এবং ডিআইজি স্যার সকলের খোঁজখবর নিয়েছে। এমনকি আক্রান্ত পুলিশ সদস্যদের পরিবারের খোঁজখবর নিয়েছেন। তাদেরকে সাহস যোগাতে যা করা দরকার সব কিছু করা হয়েছে।

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) নুরে আলম সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) শুভাস চন্দ্র সাহাসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: