সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ১১ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৭ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

স্ত্রীসহ করোনায় আক্রান্ত কক্সবাজারের মেয়র, ঢাকা মেডিকেলে ভর্তি

কক্সবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, তার স্ত্রী ও পরিবারের অপর তিনসদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর আগে আক্রান্ত হয়েছেন পৌরসভার আরও দুজন কাউন্সিলর।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সস্ত্রীক মেয়র মজিবুর রহমানকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে এনে চিকিৎসা দেওয়া হচ্ছে। মুজিবুর রহমানের চিকিৎসার বিষয়টি তদারকি করছেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়া।

মেয়র মজিবুর রহমানের ব্যক্তিগত সহকারী এবি সিদ্দিক খোকন জানান, ২৮ মে কক্সবাজার পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সালাউদ্দিন সেতু, ২ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান পজিটিভ হওয়ার পর ওইদিনই মেয়র মজিবুর রহমান ও তার স্ত্রী ফারহানা রহমান এর নমুনা দেন কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে। গতকাল শনিবার মেয়র মজিবুর রহমান, তার স্ত্রী ফারহানা রহমান, চাচাত ভাই মোহাম্মদ আজিম, তার স্ত্রী সেগুফতা ইয়াসমিন, আরেক চাচাত ভাই সেলিমের স্ত্রী শামীমা খানের রিপোর্ট পজিটিভ আসে।

মেয়র মজিবুর রহমানের প্রেস সচিব আহসান সুমণ জানান, এখন পর্যন্ত মেয়র মজিবুর রহমান মোটামুটি সুস্থ আছেন। কক্সবাজার পৌর পরিষদের সকল সদস্য ও কর্মকর্তাদের স্যাম্পল কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে আগামীকালের মধ্যে দেওয়া হবে বলেও জানান তিনি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে থাকা মেয়র মজিবুর রহমান বলেন, আমি সুস্থ হয়ে আবার মানুষের কল্যাণে কাজ করতে চাই। তাই সবার কাছে দোয়া চাই।

নতুন করে শনাক্ত ৬৬ জন
কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে ২৫৮ জন নমুনা পরীক্ষায় ৭০ জন পজেটিভ এসেছে। এতে নতুন আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে ৬৬ জন। অপর ৪ জন আক্রান্ত রোগীর ফলোআপ রিপোর্ট। আজ রোববার বিকেলে এ তথ্য জানান কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. অনুপম বড়ুয়া।

গত ৬০ দিনে মোট ৬৭৬৫ জন সন্দেহভাজন রোগীর করোনা ভাইরাস টেস্ট করা হয় কক্সবাজার মেডিকেল কলেজে স্থাপিত ল্যাবে। তার মধ্যে ৭৮১ জনের রিপোর্ট করোনা পজেটিভ পাওয়া গেছে। এর মধ্যে কক্সবাজার জেলার রয়েছে ৭০৫ জন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: