সর্বশেষ আপডেট : ১৮ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৬ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

উত্তর কাজীটুলায় হোমিওপ্যাথিক ঔষধ বিতরণ ও স্বাস্থ্যসেবা প্রদান

জালালাবাদ হোমিওপ্যাথিক মেডিকেল এসোসিয়েশনের উদ্যোগে নগরীর উত্তর কাজীটুলা এলাকায় বিনামূল্যে করোনা চিকিৎসায় হোমিওপ্যাথিক মেডিসিন (আর্সেনিক এলবাম ৩০) বিতরণ ও স্বাস্থ্যসেবা প্রদান সম্পন্ন হয়েছে।

শুক্রবার থেকে কার্যক্রম উদ্বোধন করে শনিবার রাত ৯ টা পর্যন্ত টানা দু’দিন এ মেডিসিন বিতরণ করা হয়। এর আগে শুক্রবার বাদ জুম্মা নগরীর কাজীটুলা উঁচাসড়কের মিতা কমিউনিটি সেন্টারে মেডিসিন কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর রাশেদ আহমদ ও জালালাবাদ হোমিওপ্যাথিক মেডিকেল এসোসিয়েশন সভাপতি ডা. আবুল হাসান চৌধুরী। উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন লক্ষণ নিয়ে আসা রোগীদের নিরাপদ দূরত্ব বজায় রেখে স্বাস্থ্য সেবা প্রদান করা হয়।

আয়োজক প্রতিষ্ঠান বিডি ইন্টারন্যাশনাল ড্রাইভিং ইন্সটিটিউট এন্ড টেনিং সেন্টারের পরিচালক মিনহাজ উদ্দিন আহমদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জালালাবাদ হোমিওপ্যাথিক মেডিকেল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ডা. এম এস আর জাহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. মো. আবুল হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক ডা. রাসেল আহমদ, অর্থ সম্পাদক ডা. এম ই হক খালেদ, প্রচার সম্পাদক ডা. গোলাম কিবরিয়া, ছাত্র পরিষদের যুগ্ম আহবায়ক মো. জাফরুল ইসলাম, হাসানুল বান্না আল-আমীন, আজিজুল হক আজিজ, ইয়াসিন আরাফাত, আসমা উল হুসনা।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কাজীটুলা ওয়েলফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক মোখলেসুর রহমান বাবলু, উত্তর কাজীটুলা জামে মসজিদের সেক্রেটারি মো. ইনাম মাহমুদ এনাম, প্রবীণ ব্যক্তিত্ব হারুন চৌধুরী, অন্তরঙ্গ সমাজকল্যাণ সংস্থার সহ-সভাপতি জাহেদুল ইসলাম জাহেদ, অন্তরঙ্গ সমাজ কল্যাণ সংস্থার সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক মিসবাহ উদ্দীন আহমদ, অন্তরঙ্গ সমাজ কল্যাণ সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক মিফতাহ উদ্দিন আহমদ মিয়াদ, যুগ্ম সাধারণ সম্পাদক পাবেল আহমদ ও যুগ্ম সাধারণ সম্পাদক ইমাদ উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক রাশেদ আহমদ, সদস্য রায়হান আহমদ, মারুফ আহমদ প্রমুখ।

বিডি ইন্টারন্যাশনাল ড্রাইভিং ইন্সটিটিউট এন্ড টেনিং সেন্টারের চেয়ারম্যান জুবের হোসাইন ও পরিচালক মিনহাজ উদ্দিন আহমদ’র আয়োজনে এবং জালালাবাদ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের শিক্ষার্থী আসমা উল হুসনার সার্বিক সহযোগিতায় সিলেটের জালালাবাদ হোমিওপ্যাথিক মেডিকেল এসোসিয়েশনের উদ্যোগে ৩০০ পরিবারের ঘরে ঘরে সামাজিক নিরাপত্তা বজায় রেখে ওষুধ বিতরণ করা হয়।

চিকিৎসকরা জানান, ‘আর্সেনিক এলবাম-৩০ মানুষের দেহে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়িয়ে দেয়। এজন্য এটি সকলের খাওয়া প্রয়োজন বলে মনে করছেন হোমিওপ্যাথিক বিশ্লেষকরা। ইতোমধ্যে এ ওষুধে অনেক করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন যা দেশের বিভিন্ন মহলের জানা। অন্য যেকোনো ওষুধের পাশাপাশিও এটি সেবন করা যায়। কোনো পার্শ্ব প্রতিক্রিয়া নেই। গর্ভবতি নারী, কিডনি ও ডায়াবেটিকস রোগী যে কেউ তাদের চলমান ওষুধের পাশাপাশি এটি গ্রহণ করতে পারবেন।’ বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: