সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ১২ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৮ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বেসিক ট্রেড স্কীল ডেভেলপমেন্ট ফোরাম মৌলভীবাজারের কমিটি গঠন

মৌলভীবাজার বেসিক ট্রেড স্কীল ডেভেলপমেন্ট ফোরাম-এর ৯ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

বাংলাদেশ বেসিক ট্রেড স্কীল ডেভেলপমেন্ট ফোরাম এর কেন্দ্রিয় কমিটির আহবায়ক নিত্যানন্দ সরকারের সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ তোফাজ্জল হোসেনের পরিচালনায় শুক্রবার (২৯ মে) রাত ৮ টায় এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ কমিটি গঠন করা হয়।

ভিডিও কনফারেন্সে মৌলভীবাজার জেলার বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড অনুমোদিত সর্ট কোর্স পরিচালনা প্রতিষ্ঠানের পরিচালকগণের অংশ গ্রহণে ও মতামতের ভিত্তিতে শ্রীমঙ্গলের ইউনাইটেড কম্পিউটারের পরিচালক সুমন দেব বর্মাকে আহবায়ক, কমলগঞ্জের কম্পিউটার সাইন্স এন্ড টেকনোলজির পরিচালক সুজন কান্তি সিংহকে যুগ্ম আহবায়ক ও কমলগঞ্জের জিনিয়াস কম্পিউটারের মো. সাইফুর রহমানকে সদস্য সচিব করে ৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন বড়লেখার বর্ণ কম্পিউটার্সের পরিচালক মাহবুব হাসান স্মরণ, সমশের নগরের স্কলার্স কম্পিউটারের পরিচালক গালিব আতিক চৌধুরী, জুড়ির কম্পিউটার সাইন্স এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউটের পরিচালক মো. ইকবাল হোসেন, মৌলভীবাজার সদরের ইনটেক কম্পিউটারের পরিচালক কাজী মাহফুজুর রহমান, কুলাউড়ার প্রফেসর্স কম্পিউটারের পরিচালক ইউনুস হাসান এবং একই উপজেলার অনির্বাণ কম্পিউটারের পরিচালক আরশাদ আলম।

ভিডিও কনফারেন্সে আগামী ২ মাসের মধ্যে জেলার অভ্যন্তরীণ সাধারণ সভা আহ্বানের মাধ্যমে একটি পূর্ণাঙ্গ কার্যকর কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রহণ করে নবগঠিত আহবায়ক কমিটি এবং কমিটির চুড়ান্ত তালিকা কেন্দ্রে প্রেরণেরও সিদ্ধান্তও গৃহীত হয়।

উল্লেখ্য সারা বাংলাদেশে ৩৫০০ কারিগরি প্রতিষ্ঠানের মধ্যে মৌলভীবাজার জেলায় প্রায় ৪৫টি প্রতিষ্ঠান রয়েছে। যারা দক্ষ জনশক্তি তৈরী করে সরকারের ভিশন ও মিশনে সহযোগি হিসেবে কাজ করে যাচ্ছে। ইতোমধ্যে করোনা দূর্যোগ মোকাবেলায় প্রতিষ্ঠানগুলো সরকারের কাছে সহযোগিতাও চেয়েছেন। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: