সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ১২ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৮ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

একা একাই বিদ্যানন্দে গিয়ে অনুদান দিলেন শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি একা একাই বিদ্যানন্দে অনুদান দিয়েছেন। বিদ্যানন্দের ভেরিফায়েড ফেইসবুক পেজে বৃহস্পতিবার এ-সংক্রান্ত তথ্য ও ছবি প্রকাশ করা হয়।

শিক্ষামন্ত্রী সেখানে কিছু সময় কাটান। সেখানকার কর্মীদের সঙ্গে তিনি কথা বলেন ও তাদের উৎসাহ দেন। দীপু মনি নিজেই কল সেন্টারে ফোন করে অনুদান দেওয়ার আগহ প্রকাশ করেন বলে বিদ্যানন্দ জানায়।

তারা ফেইসবুকে জানায়, মন্ত্রীর অনুদান পাওয়া আমাদের জন্য শুধু সম্মানের নয়, অর্জনও বটে। এবারই প্রথম নয়, এর আগেও বিদ্যানন্দ ফাউন্ডেশনের এই সৌভাগ্য হয়েছে। প্রতিবারই গেলো, গেলো টাইপ রব উঠেছে পেজে। আর আমরা জবাব দিয়েছি প্রভাবহীন কাজে, ত্যাগে। আগের দিন আমাদের কল সেন্টারে অনুদানের ইচ্ছা প্রকাশ করেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। আমরাই অনুরোধ করি স্বেচ্ছাসেবকদের সাথে কিছুটা সময় কাটানোর জন্য, তাঁদের উৎসাহ দেয়ার জন্য।

বিশ্বাস করিনি যে তিনি আসবেন আমাদের ভাঙ্গা কিচেনে, স্বেচ্ছাসেবকদের অনুপ্রাণিত করবেন প্রতিবন্ধকতা জয়ে। কোনো সাংবাদিক, পুলিশ কিংবা রাজনৈতিক নেতা-কর্মী সাথে আনেননি।

ছবি তুলতে চাননি দুঃস্থদের মাঝে যাকাত হস্তান্তর কিংবা অনুদান দেয়ার সময়। শেষে স্বেচ্ছাসেবকদের অনুরোধে কিছু ছবিতে সংযুক্ত হন। বেশীরভাগ সময়ই কাটিয়েছেন স্বেচ্ছাসেবকদের মুখে গল্প শুনতে আর ব্যক্তিগত মোবাইলে কিছু ছবি তুলতে।

বিদ্যানন্দের ব্যাপারে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও বেশ ভালোভাবেই অবগত আছেন। ভয় কি তোমাদের, কাজ করে যাও। মানুষের কথায় কান দিও না। – মন্ত্রীর মুখে এমন কথা শোনার পর স্বেচ্ছাসেবকরা বেশ আত্মবিশ্বাসী।

চাইলেই আপনিও আশেপাশের মানুষ এবং উদ্যোগকে অনুপ্রাণিত করতে পারেন ব্যস্ত সময়ের মাঝে কিছুটা ভাগ দিয়ে, সুন্দর কথা বলে। নিন্দুকের কথায় অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপনে ভয় না পাওয়ার অনুরোধ রইলো।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: