সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ১১ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৭ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

করোনা আক্রান্ত কাস্টমস-ভ্যাটের ২১ জন

রাষ্ট্রীয় দায়িত্ব পালন করতে গিয়ে বৃহস্পতিবার (২৮ মে) পর্যন্ত কাস্টমস ও ভ্যাটে ২১ জন কর্মকর্তা-কর্মচারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) জনসংযোগ কর্মকর্তা সৈয়দ মোমেন এ তথ্য জানিয়েছেন।

করোনা আক্রান্ত এই ২১ জনের মধ্যে একজন কর্মকর্তা দুই সন্তান, স্ত্রীসহ করোনা আক্রান্ত হয়েছেন। আর ২১ জনের মধ্যে ১৩ জনই চট্টগ্রাম কাস্টম হাউসে কর্মরত।

জানা গেছে, সর্বশেষ চট্টগ্রাম কাস্টম হাউসের চারজন কাস্টমস কর্মকর্তা ও একজন কম্পিউটার অপারেটরের করোনা শনাক্ত হয়েছে। তারা হলেন-রাজস্ব কর্মকর্তা রেহেনা আক্তার, সহকারী রাজস্ব কর্মকর্তা জহিরুল ইসলাম, কপিল দেব গোস্বামী, জামিল সারওয়ার ও কম্পিউটার অপারেটর মেহেদী হাসান (মিজবা মেহেদী)।

করোনা উপসর্গ দেখা দেওয়ার পর থেকে এই ৫ জন ছুটিতে রয়েছেন। তারা সবাই বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন। কাস্টম হাউস থেকে তাদের সাথে যোগাযোগ ও চিকিৎসার খোঁজ রাখা হচ্ছে।

নতুন এই ৫ জনসহ চট্টগ্রাম কাস্টম হাউসে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৩ জন। আগের আক্রান্ত ৮ জনের মধ্যে রয়েছেন- রাজস্ব কর্মকর্তা মো. জসিম উদ্দিন মজুমদার, আমজাদ হোসেন, মো. আহসান হাবীব, নুরুল মোস্তফা, জাফরুল্লাহ এবং সহকারী রাজস্ব কর্মকর্তা মো. দারাশিকো, সুজন কুমার সরকার ও ফারুক আব্দুল্লাহ।

অন্যান্য কাস্টম হাউস ও ভ্যাট কমিশনারেটে আক্রান্তরা হলেন-আইসিডি কমলাপুর কাস্টম হাউসের রাজস্ব কর্মকর্তা মো. মোয়াজ্জেম হোসেন মজুমদার ও সহকারী রাজস্ব কর্মকর্তা নুরে আলম।

ঢাকা কাস্টম হাউসের তিনজন সহকারী রাজস্ব কর্মকর্তা-শেখ আজমুল ইসলাম, মো. ফয়সাল বিন আশিক ও ছালেহা খাতুন। ভ্যাট পশ্চিম কমিশনারেটের সহকারী রাজস্ব কর্মকর্তা অহিদুল ইসলাম। ভ্যাট উত্তর কমিশনারেটের সহকারী রাজস্ব কর্মকর্তা শাহাদাৎ হোসেন।

এদিকে বৃহস্পতিবার স্বাস্থ্য অধিদফতরের করোনাভাইরাস বিষয়ক নিয়মিত হেলথ বুলেটিনে জানানো হয়েছে, মহামারি করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ১৫ জনের মৃত্যু হয়েছে। এতে মোট ৫৫৯ জন মারা গেলেন করোনায়।

একই সময়ে ভাইরাসটিতে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন দুই হাজার ২৯ জন। এটি একদিনে সর্বোচ্চ শনাক্তের রেকর্ড। ফলে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪০ হাজার ৩২১ জন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: