সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ১১ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৭ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শাহপরাণ (রহ.) থানার ওসি কাইয়ুমের মায়ের মৃত্যু

সিলেট মেট্রোপলিটন পুলিশের আওতাধীন শাহপরাণ (রহ.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ুম চৌধুরীর মা রাহিমা খাতুন চৌধুরী ইন্তেকাল করেছেন।

সোমবার (২৫ মে) সকাল নয়টার দিকে সিলেট নগরীর আখালিয়াস্থ নিজ বাসায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৫ বছর। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।
সোমবার বিকাল সাড়ে পাঁচটায় ওসমানীনগরের বুরুঙ্গা ইউনিয়নের পশ্চিম তিলাপাড়া গ্রামে পারিবারিকভাবে ও সীমিত পরিসরে মরহুমার জানাজা অনুষ্ঠিত হবে। এরপর তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

রাহিমা খাতুন চৌধুরী ওসমানীনগরের বুরুঙ্গা ইউনিয়নের পশ্চিম তিলাপাড়া গ্রাম নিবাসী মরহুম আব্দুল আজিম চৌধুরীর স্ত্রী। মৃত্যুকালে তিনি চার ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন।
উল্লেখ্য, রাহিমা খাতুন চৌধুরী স্বাধীনতা পূর্ব বাংলাদেশে একজন শিক্ষিত নারী হিসেবে আর্থ-সামজিক উন্নয়নে অবদান রাখেন। তৎকালীন সময়ে শিক্ষিত একজন নারী হিসেবে তিনি এলাকায় সমাদৃত ছিলেন। বিয়ের পর নিজ শ্বশুরালয় ওসমানীনগরের পশ্চিম তিলাপাড়া গ্রামের বাড়ির অতিথিশালায় স্কুল স্থাপন করে ওই এলাকার শিক্ষার উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখেন। স্বাধীনতা পরবর্তী তার চালু করা স্কুল ‌‘পশ্চিম তিলাপাড়া প্রাথমিক বিদ্যালয়’ সরকারীকরণ করা হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: