সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ১২ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৮ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বঙ্গভবনেই ঈদের নামাজ আদায় করলেন রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বঙ্গভবনেই পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করেছেন। তার পরিবারের সদস্য এবং কয়েকজন সিনিয়র সরকারি কর্মকর্তাকে সঙ্গে নিয়ে বঙ্গভবনের দরবার হলে তিনি নামাজ আদায় করেন।

সর্বস্তরের মানুষের অংশগ্রহণে প্রতিবছর রাজধানীর জাতীয় ঈদগাহ মাঠে জামাত অনুষ্ঠিত হলেও এবার বৈশ্বিক সংকট করোনা ভাইরাসের (কোভিড-১৯) কারণে তা আগেই আয়োজন না করার কথা বলা হয়।

রাষ্ট্রপতির প্রেসসচিব মোহাম্মদ জয়নাল আবেদীন জানান, রাষ্ট্রপ্রধান তার পরিবারের সদস্য এবং কয়েকজন গুরুত্বপূর্ণ সরকারি কর্মকর্তাকে সঙ্গে নিয়ে সোমবার (২৫ মে) সকাল সাড়ে ৯টায় বঙ্গভবনের দরবার হলে ঈদুল ফিতরের নামাজ আদায় করেন।

বঙ্গভবন জামে মসজিদের পেশ ইমাম মুফতি মাওলানা সাইফুল কবির ঈদের নামাজে ইমামতি করেন। নামাজ শেষে দেশ এবং দেশের জনগণের শান্তি ও অগ্রগতি এবং মুসলিম উম্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এ সময় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়াদের আত্মার শান্তি এবং দেশ ও সারাবিশ্বের করোনা আক্রান্তদের দ্রুত আরোগ্য কামনা করে বিশেষ প্রার্থনা করা হয়।

এছাড়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের সব সদস্য ও দেশের জন্য বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলনে বিশেষ করে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে জীবন উৎসর্গকারী সব শহীদের আত্মার শান্তি কামনা করেও বিশেষ দোয়া করা হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: