সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
সোমবার, ১৯ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

যুক্তরাজ‍্য প্রবাসী শাহ আলমের খাদ‍্যসামগ্রী ও নগদ টাকা বিতরণ

সুনামগঞ্জ ও সিলেটে নবেল করোনা ভাইরাসের কারণে ক্ষতিগ্রস্তদের খাদ‍্যসামগ্রী ও নগদ টাকা বিতরণ করেছেন যুক্তরাজ‍্যের টাওয়ার হ‍্যামলেটসের সাবেক কাউন্সিলর ও আলম প্রোপার্টিজ মেইনটেনেন্সের স্বত্বাধিকারী সমাজসেবী শাহ আলম।

সুনামগঞ্জের ছাতক উপজেলার চরমহল্লা বাজার ইউনিয়নের প্রায় ২০টি গ্রামের অসহায় পরিবারের মধ‍্যে খাদ‍্য সামগ্রী পৌছে দেয়া হয়। এতে ইউনিয়নের বিভিন্ন গ্রামের তরুণ প্রতিনিধিরা সহযোগিতা করেন।

এছাড়া সিলেটে গণমাধ্যমে কর্মরত ও নিম্নমধ‍্যবিত্তদের মধ‍্যে পৃথকভাবে সহায়তা প্রদান করা হয়।

সহায়তা প্রদানে সহযোগিতা করেন সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আ র ম রেনু, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন-ইমজার সাধারণ সম্পাদক সজল ছত্রী, সিলেট প্রেসক্লাবের ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মারুফ আহমেদ ও ব্লু ওয়াটার শপিংমলের জি এম মলয় ভূষন দত্ত মিঠু।

শাহ আলম বলেন, মহামারীর বিরুদ্ধে সম্মিলিতভাবে লড়তে হবে। সেটা বাড়িতে থেকে হতে পারে আবার যেকোন ধরনের বিপদে থাকা মানুষের পাশে দাঁড়িয়ে হতে পারে। তিনি দেশের প্রতি ভালোবাসা ও দায়বদ্ধতা থেকে মানুষের পাশে থাকার চেষ্টা করেছেন।

আ র ম রেনু বলেন, করোনা পরিস্থিতিতে সরকারের পাশাপাশি প্রবাসীদের সাহায্য সহায়তা অসহায় মানুষের খাদ‍্য কষ্ট লাঘব করেছে। তিনি শাহ আলমসহ সকল প্রবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সার্বক্ষণিক দেশের মানুষের পাশে থাকার আহ্বান জানান। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: