fbpx

সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
বুধবার, ৩ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

করোনায় মারা গেলেন পুলিশের নায়েক

রাজধানীতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মামুনুর রশীদ নামের আরেক পুলিশ সদস্য মারা গেছেন। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে পুলিশের ১১ জনের মৃত্যু হলো।

আল মামুনুর রশীদ ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) পরিবহন বিভাগে নায়েক পদে কর্মরত ছিলেন। তার বাড়ি লক্ষীপুরের রামগতিতে। তিনি স্ত্রী ও দুই কন্যা রেখে গেছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির পরিবহন বিভাগের উপপুলিশ কমিশনার জোবায়দুর রহমান। তিনি জানান, মামুনুরের এক সহকর্মীর করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হওয়ার পর তারও নমুনা সংগ্রহ করা হয়। গতকাল বুধবার রাতে তার নমুনা পরীক্ষার ফলাফল হাতে আসলে জানা যায়, তিনি করোনা পজিটিভ।

উপপুলিশ কমিশনার জোবায়দুর রহমান জানান, গত কিছুদিন ধরে মামুনুর বাসাতেই ছিলেন। আজ বৃহস্পতিবার হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি হয়। বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ হাসপাতালে নেওয়া হলে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে আনার আগেই তিনি মারা যান।

এ নিয়ে আজ দুজন পুলিশ সদস্যের মৃত্যুর খবর পাওয়া গেল। এর আগে আজ সকালে চট্টগ্রামে মো. মোখলেছুর রহমান (৫৭) নামের এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়।

এ ছাড়া বাকি ৯ জন মৃত্যুবরণকারী সদস্য হলেন ডিএমপির কনস্টেবল জসিম উদ্দিন, এএসআই মো. আব্দুল খালেক, ট্রাফিক বিভাগের কনস্টেবল মো. আশেক মাহমুদ , পিওএমের এসআই সুলতানুল আরেফিন, পুলিশের বিশেষ শাখার এসআই নাজির উদ্দীন, পিওএমের এএসআই শ্রী রঘুনাথ রায়, এসআই জালাল উদ্দিন, ট্রাফিক কন্সটেবল মো. নঈমুল হক, এসবির এসআই মুজিবুর রহমান।

 

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: