fbpx

সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৬ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

৩৩১টি পরিবারকে খাদ্য সহায়তা দিল ৯৩ ব্যাচ ভাদেশ্বর

ভাদেশ্বর নাছির উদ্দীন উচ্চ বিদ্যালয় ও কলেজের এসএসসি ১৯৯৩ ব্যাচের পক্ষ থেকে ৩২২টি অসহায় ও সুবিধা বঞ্চিত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ উপলক্ষে ১৯ মে ভাদেশ্বর নাছির উদ্দীন উচ্চ বিদ্যালয় ও কলেজ ক্যাম্পাসে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচী আয়োজন করা হয়। ভাদেশ্বর ইউনিয়নের ০৯টি ও লক্ষণাবন্দ ইউনিয়নের করগ্রাম ওয়ার্ডের ৩২২টি পরিবারের মধ্যে এ খাদ্য সহায়তা তুলে দেয়া হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ০৪ কেজি চাল, ০২ কেজি আলু, ০২ কেজি পিয়াজ, ০১ কেজি লবন, ০১ লিটার সয়াবিন তৈল, ০১টি বল সাবান ও ০২ প্যাকেট লাচ্ছি সহ মোট ০৯ ধরণের খাদ্যপণ্য ছিল।

১৯৯৩ ব্যাচের শিক্ষার্থী নাজিম আহম এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন, ভাদেশ্বর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান, আলাউদ্দিন আহমদ। ভাদেশ্বর নাছির উদ্দীন উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ, সুনীল চন্দ্র দাস, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য হলাল উদ্দিন আহম হেলু, নাজিম উদ্দীন, সিনিওর শিক্ষক তারেক জলিল ও ভাদেশ্বর নাছির উদ্দীন উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রক্তন শিক্ষক আব্দুল মতিন।

আরও উপস্থিত ছিলেন, প্রধান শিক্ষক জহির উদ্দিন জানু, জয়নাল আবেদিন, মইনুল হোসেন, আব্দুল হান্নান ও রোমেল সিরাজ। খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচীর শুরুর দিকে এক সংক্ষিপ্ত বক্তব্যে তারেক জলিল বলেন, ১৯৯৩ ব্যাচ একটি সৃজনশীল ব্যাচ যে ব্যাচের কার্যক্রমগুলো আমাদের মোহিত করে আর সামাজকে করে আশাবাদী। আজকের এই আয়োজন কোন দান বা ত্রাণ নয়, এটা আপনাদের জন্য তাদের ভালোবাসার উপহার বলেও তিনি মন্তব্য করেন।

প্যানেল চেয়ারম্যান আলাউদ্দিন আহমদ বলেন, ১৯৯৩ ব্যাচ আমাদের জন্য দৃষ্টান্ত স্থাপন করলো এবং তার প্রমান করে দেখালো সবাই একসাথে থাকলে কিভাবে কঠিন সময়ও উত্তরণ করা যায়। তিনি বলেন ভাদেশ্বর ইউনিয়নের মানুষ এ কার্য্যক্রমের যথাযথ মূল্যায়ণ করবে। আমরা আশাকরি আগামীতেও তাদের এ ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে যার মাধ্যমে সুবিধা বঞ্চিত ও অসহায় মানুষ উপকৃত হবেন।

আয়োজকরা জানান, ১৯৯৩ ব্যাচের সক্রিয় প্রবাসী বন্ধুরা কর্মসূচীটির সমন্বয় ও সফল করার লক্ষ্যে সার্বিকভাবে সহযোগিতা দিয়েছেন। এছাড়াও দেশ-বিদেশের অসংখ্য বন্ধু-বান্ধবী, অগ্রজ-অনুজ ও শুভাকাঙ্খী আর্থিকভাবে সহযোগিতা পাঠিয়েছেন। তারা সকলকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান। বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: