সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পদ্মা নদীতে যাত্রীবোঝাই ট্রলারডুবি, ৮ জন জীবিত উদ্ধার

মানিকগঞ্জের পাটুরিয়া ৫ নম্বর ফেরিঘাটের অদূরে পদ্মা নদীতে যাত্রীবোঝাই ট্রলারডুবির ঘটনা ঘটেছে। ট্রলারে নারীসহ আটজন যাত্রী ছিলেন। তবে তাদের সবাইকে জীবিত উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের কর্মীরা। মঙ্গলবার (১৯ মে) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ট্রলারডুবির ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, করোনাভাইরাসের সংক্রমণ ঝুঁকি এড়াতে মঙ্গলবার সকাল থেকে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ রয়েছে। কিন্তু তারপরও ঘাটে পারাপারের জন্য ভিড় করছে হাজারো যাত্রী। এসব যাত্রী প্রশাসনের চোখ এড়িয়ে জীবনের ঝুঁকি নিয়ে ইঞ্জিনচালিত ট্রলারে নদী পার হচ্ছে।

সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আটজন যাত্রী পাটুরিয়া ঘাট থেকে দৌলতদিয়া যাওয়ার উদ্দেশ্যে স্থানীয় একটি জেলে নৌকায় ওঠেন। ছোট নৌকাটি ঘাট এলাকায়ই ডুবে যায়। এ সময় স্থানীয়রা এবং পাটুরিয়া ঘাটে আগে থেকেই অপেক্ষমাণ ফায়ার সার্ভিসের কর্মীরা যাত্রীদের উদ্ধার করেন।

আরিচা স্থল কাম নদী ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা মজিবর রহমান জানান, সন্ধ্যায় পাটুরিয়া ৫ নম্বর ঘাটের কাছ থেকে দৌলতদিয়া প্রান্তের উদ্দেশ্যে একটি ট্রলার ছেড়ে যায়। ট্রলারটিতে সাতজন যাত্রী ও চালকসহ মোট আটজন ছিলেন। কিছু দূর যাওয়ার পর ঘূর্ণিঝড় আম্পানর প্রভাবে প্রচণ্ড বাতাসে ট্রলারটি ডুবে যায়। খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস ও নৌ পুলিশের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান চালান। পরে ট্রলারের সবাইকে পাটুরিয়ায় তীরে নিয়ে আসা হয়।

এ ব্যাপারে পাটুরিয়া ঘাট নৌ পুলিশের পরিদর্শক মো. লাবু মিয়া বলেন, ট্রলারের সব যাত্রীকে উদ্ধার করা হয়েছে। তাদের সবাই সুস্থ। নদীতে ট্রলার চলাচল বন্ধে নৌ পুলিশ টহল দিচ্ছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: