fbpx

সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩ সেকেন্ড আগে
শনিবার, ৩০ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নবীগঞ্জে ২৫০০ টাকা সহায়তা তালিকা নিয়ে ইউপি চেয়ারম্যান লাঞ্ছিত

প্রধানমন্ত্রীর ২ হাজার ৫শ টাকা সহায়তা তালিকা নিয়ে হবিগঞ্জের নবীগঞ্জে এক ইউপি চেয়ারম্যানকে লাঞ্ছিত করা হয়েছে। পরে শ্রমিক ও দিনমজুররা তাকে অবরুদ্ধ করে রাখলে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে।

শ্রমিকদের অভিযোগ তালিকায় চেয়ারম্যান নিজের স্বজনদের নাম দিয়েছেন। স্বজনপ্রীতি করেছেন। আর চেয়ারম্যানের দাবি, দেশে তার কোনো স্বজন নেই।

স্থানীয়রা জানায়, ওই উপজেলার কালিয়ারভাঙ্গা ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম নিজে ১৪১টি নামের তালিকা তৈরি করেন। বাকি প্রত্যেক মেম্বার করেন ৫৫টি করে নামের তালিকা। চেয়ারম্যানের তালিকায় তার স্বজনদের নাম তুলে দেয়া হয়েছে বলে দাবি করেন স্থানীয় সিএনজি অটোরিকশা, রিকশা শ্রমিক ও কতিপয় দিনমজুর।

শুক্রবার ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ইমদাদুর রহমান ও সাধারণ সম্পাদক ফরহাদ আহমেদসহ সিএনজি অটোরিকশা শ্রমিক সমিতির সভাপতি আরজু মিয়া ইউনিয়ন অফিসে যান। আরজু ও ফরহাদ আপন চাচাতো ভাই। সেখানে তারা চেয়ারম্যানের নিকট তালিকা দেখতে চান। কিন্তু চেয়ারম্যান প্রথমে তা দেখাতে অস্বীকৃতি জানান।

এ নিয়ে চেয়ারম্যানের সঙ্গে তাদের বাকবিতণ্ডা হয়। শেষ পর্যন্ত শনিবার তালিকা নেয়ার কথা বলেন। শনিবার তার তালিকা নিতে দিতে বিলম্ব হলে বিএনপি নেতা মির্জা ইউপি চেয়ারম্যানকে মারতে উদ্যত হন। ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফরহাদ তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। পরে তারা চেয়ারম্যানকে তার অফিসে অবরুদ্ধ করে রাখেন।

ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমার কোনো আত্মীয় দেশে নেই। সবাই লন্ডনে অবস্থান করছেন। তালিকায় আমার কোনো আত্মীয়ের নাম দেয়া হয়নি। যাদের নাম দেয়া হয়েছে সবাই দরিদ্র। হামলাকারীরা আমাকে কিল ঘুষি দিয়েছে। তারা অফিসের ফার্নিচার ভাংচুর করে আমার সাথে থাকা ৬০ হাজার ৩০০ টাকা ছিনিয়ে নেয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: