সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
সোমবার, ৬ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

এস আলম গ্রুপ পরিবারের ৫ ভাইসহ ছয়জন করোনা আক্রান্ত

দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের পাঁচ ভাইসহ তার পরিবারের মোট ছয় সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। রবিবার রাতে চট্টগ্রাম মেডিক্যাল কলেজের ল্যাবের পরীক্ষায় এস আলম পরিবারের ওই ৬ সদস্য করোনা পজিটিভ রোগী হিসেবে শনাক্ত হন। পরে রাতেই পুলিশ সুগন্ধা এক নম্বর সড়কের বহুতল এ ভবনটি লকডাউন করে দেয়।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, চট্টগ্রাম মেডিক্যাল কলেজের (চমেক) ল্যাবে সর্বমোট ১৩০টি নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে সর্বমোট ৩৪ জনের ফলাফল পজিটিভ আসে। এর মধ্যে চট্টগ্রাম নগরীর ৩১ জন ও উপজেলার দুজন রয়েছে। নগরের এই ৩১ জনের মধ্যে সুগন্ধা আবাসিক এলাকার ১ নম্বর সড়কের ৬ বাসিন্দার করোনা রিপোর্টও পজিটিভ আসে। এস আলম গ্রুপের কর্ণধার সাইফুল আলম মাসুদের ৫ ভাই ছাড়া তাদের পরিবারে করোনা পজিটিভ অন্যজন হলেন এক ভাইয়ের স্ত্রী। তবে সাইফুল আলম মাসুদ বাংলাদেশে করোনা সংক্রমণের শুরু থেকেই সিঙ্গাপুরে অবস্থান করায় তিনি নিরাপদে আছেন বলে পারিবারিক সূত্র জানায়।

চমেক ল্যাবের পরীক্ষায় সাইফুল আলম মাসুদের যে পাঁচ ভাই করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন তারা হলেন এনআরবি গ্লোবাল ব্যাংকের পরিচালক ৬২ বছর বয়সী মোরশেদুল আলম, এস আলম গ্রুপের পরিচালক ৬০ বছর বয়সী রাশেদুল আলম, এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান ৫৩ বছর বয়সী আবদুস সামাদ লাবু, ইউনিয়ন ব্যাংকের চেয়ারম্যান ও এস আলম গ্রুপের পরিচালক মোহাম্মদ শহীদুল আলম এবং এস আলম গ্রুপের পরিচালক ৪৫ বছর বয়সী ওসমান গণি। এ ছাড়া করোনায় আক্রান্ত হয়েছেন ওই পরিবারের ৩৬ বছর বয়সী এক নারীও। করোনা উপসর্গ থাকায় গত ১৬ মে এস আলম পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়। ১৭ মে সেই নমুনা পরীক্ষায় পরিবারের এই সদস্যদের ফলাফল পজিটিভ আসে। তবে কিভাবে তাঁরা আক্রান্ত হলেন সেটা জানা যায়নি।

তারা চট্টগ্রাম নগরীর সুগন্ধা আবাসিক এলাকার এক নম্বর সড়কে বসবাস করেন। রবিবার রাতেই ওই ভবনটি লকডাউন করে দেওয়া হয়। গত ১৬ মে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ল্যাব থেকে তাদের নমুনা সংগ্রহ করা হয়েছিল। এর আগে গত শনিবার করোনা আক্রান্ত হয়েছিলেন মোস্তফা গ্রুপের চেয়ারম্যান হেফাজতুর রহমান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: